Jeetu Kamal: শ্রাবন্তীর সাথে তার সম্পর্কের গুজব নিয়ে কথা বললেন জিতু

Published By: Khabar India Online | Published On:

Jeetu Kamal: শ্রাবন্তীর সাথে তার সম্পর্কের গুজব নিয়ে কথা বললেন জিতু। 

সত্যজিৎ রায় বাঙালির আবেগের সাথে জড়িত। পরিচালক অনীক দত্ত সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালীকে’ নিয়ে নতুন আঙ্গিকে তুলে ধরেছিলেন পরিচালক। ছবি ‘অপরাজিত’তে অভিনেতা জিতু কামালকে (Jeetu Kamal) দেখে চমকে গিয়েছিলেন দর্শকরা। ছবিটি মুক্তির আগেই সর্বত্র তার ছবি ছড়িয়ে পড়ে। ঠিক সত্যজিৎ রায়ের মতো। এই একটি ছবি জিতুর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়।

‘অপরাজিত’ পর আরও অনেক ছবিতে অভিনয় করেছেন জিতু। তবে, তিনি এখনও দর্শকদের কাছে একটি উজ্জ্বল জায়গা রয়ে গেছেন। কিন্তু এই ভূমিকা থেকে সরে আসতে তার কতদিন লেগেছিল? সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, কোনো চরিত্র থেকে বেরোলেই বিশেষ সময় লাগে না তাঁর। এই ছবির পরে, গুজব ছড়িয়ে পড়ে যে জিতুর তাঁর নাকি অহংকার বেড়েছে। কিন্তু অভিনেতার সাফ জবাব, এই সব ট্রোল, সমালোচনা তাঁকে উত্তেজিত করতে পারে না। তাছাড়া অভিনেতা মজা করে বলেন, তাঁর নাক এমনিই উঁচু। আর নাক উঁচু করতে হবে না তাঁকে।

আরও পড়ুন -  Arbitration Meeting: সালিশি সভা চলাকালীন, একই পরিবারের তিন জনের ওপর হামলা

এদিকে, জিতুর ব্যক্তিগত জীবন তার ক্যারিয়ারে একটি বড় ধাক্কা খেয়েছে। নবনীতা দাসের সঙ্গে তাঁর বিয়ে ভেঙে যায়। তিনি নিজেই বলেছেন যে তিনি খুব বেশি পেশীবহুল নন। এটা কি প্রভাব ছিল? তবে দুটি মানুষের ভাবনা, চিন্তাধারা খুব আলাদা হয়। তাঁদের সম্পর্ক খুব বিষিয়ে যাওয়ার আগেই তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে পেরেছেন। তবে তাঁদের মধ্যে বন্ধুসুলভ আচরণ রয়েছে এখনো। তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার আগেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে সক্ষম হয়েছিল। তবে তাদের মধ্যে এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

আরও পড়ুন -  Jeetu-Nabanita: স্বামী জিতুকে বাহুবন্ধনে ধরে রাখলেন নবনীতা, সুইমিংপুলে জলের তলায় মাখো মাখো প্রেম

জিতু জানান, ব্রেকআপের পরও তিনি আর অতীতের কথা ভাবেন না। এখন এগিয়ে যাওয়াই ভালো। তিনি আরও বলেছিলেন যে সম্পর্কগুলি কখনই মেরামত করা যায় না। সম্পর্কগুলি আরও ভাল এবং খারাপ হতে পারে, তবে সেগুলি কখনই মেরামত করা যায় না। নবনীতা সম্পর্কে তিনি বলেন, “আমি অনেক কাজ করি এবং আমিও কাজ করতে চাই।” তিনি সেদিন শ্রাবন্তী সম্পর্কে কথা বলেছিলেন যে তিনি মূলত কাজের বিষয়ে অভিনেত্রীর সাথে কথা বলেছেন। কিন্তু তাদের ব্রেকআপের পর যখন তারা একসঙ্গে কাজ করেন তখন শ্রাবন্তীর সঙ্গে তার নাম জড়িয়ে যায়। তবে ধোঁয়াশা শ্রাবন্তীই পরিস্কার করে দিয়েছিলেন। জিতুর কথায় অবশ্য আবারো প্রেমে পড়তে কোনো সমস্যা নেই তাঁর। তবে তিনি এখনও তার জীবনে প্রেম খুঁজে পাননি।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳J.K (@jeetu_kamal)