‘মিমি কি সত্যিই দুরন্ত কোকিল?’ শাকিবের জবাবে চমকে উঠলেন অভিনেত্রী

Published By: Khabar India Online | Published On:

‘মিমি কি সত্যিই দুরন্ত কোকিল?’ শাকিবের জবাবে চমকে উঠলেন অভিনেত্রী।

ইন্ডাস্ট্রিতে প্রায় ১৩ বছর ধরে কাজ করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সময়ের সাথে সাথে ইন্ডাস্ট্রির পরিবর্তন তাঁর চোখের সামনেই হয়েছে। নিজেও বিভিন্ন উত্থান-পতনের সম্মুখীন হয়েছেন।

আগের তুলনায় তাঁর ছবির সংখ্যা অনেকটাই কমেছে। এখন তিনি খুব বাছাই করে ছবি নির্বাচন করেন। তবে এর পাশাপাশি অন্যান্য মাধ্যমও করতে শুরু করেছেন মিমি। ওয়েব সিরিজেও পা রেখেছেন তিনি। আর এবার বাংলাদেশের ছবিতেও কাজ করে ফেললেন মিমি।

আরও পড়ুন -  নির্বাচনে বিশাল ব্যবধানে জিতেই, অনুশীলনে সাকিব

ওপার বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ‘তুফান’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এই ছবির দুটি গান ‘উড়া ধুরা’ এবং ‘দুষ্টু কোকিল’ ইতিমধ্যেই দুই বাংলাতে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। দুটি গানেই মিমির নাচ নিয়েও আলোচনা চলছে। মিমি এবং শাকিব খানের জুটি দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। সদ্য কলকাতাতেও মুক্তি পেয়েছে এই ছবি। এর প্রচারে মিমির সঙ্গে শহরে পা রেখেছেন শাকিব খান।

আরও পড়ুন -  Pori Moni: জন্মদিনে উদ্দাম নাচ পরীমনির, লুঙ্গিতে কাছা, হাতে জুতো

সংবাদ মাধ্যমের মুখোমুখি হওয়ার সময় নানা প্রশ্নের সম্মুখীন হন শাকিব। ছবির জনপ্রিয় গান ‘দুষ্টু কোকিল’ এর প্রসঙ্গ তুলে অভিনেতার কাছে প্রশ্ন রাখা হয়, মিমি কি সত্যিই দুষ্টু কোকিল? তখন প্রেক্ষাগৃহের বাইরে ছিলেন শাকিব। উত্তরে তিনি বলেন, ‘ভেতরে ঢুকে বলব’। অন্যদিকে শাকিবের উত্তর শুনে চমকে ওঠেন মিমি। বলে ওঠেন, ‘এসব বলো না। কী হেডলাইন বানিয়ে দেবে ভাবতেও পারবে না।’

আরও পড়ুন -  এক সুন্দরীর চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসা, VIDEO VIRAL

প্রসঙ্গত, ইদ উপলক্ষে গত মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান এবং তাঁর বিপরীতে মিমি। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা। ৫ই জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে ছবিটি। এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তে মুক্তি পেয়েছে তুফান।