32 C
Kolkata
Monday, July 8, 2024

তন্বী পুলে তার ভেজা পিঠ দেখায়, তার মায়ের মৃত্যুর শোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে

Must Read

তন্বী পুলে তার ভেজা পিঠ দেখায়, তার মায়ের মৃত্যুর শোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসে।

কঠিন সময়ের পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। কয়েক মাস আগে সে তার মাকে হারিয়েছে। আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের কয়েকদিন পর তন্বীর জীবনের এই মর্মান্তিক আঘাতের খবর আসে।

সেই সময় বন্ধুর পাশে দাঁড়িয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু। এখন তিনি তার স্বাভাবিক ছন্দে ফিরে আসার চেষ্টা করছেন।

আরও পড়ুন -  সিধু কানু জমিৎ গাঁওতার উদ্যোগে তিনদিনের ফুটবল প্রতিযোগিতা

তন্বী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। আর এই বড় চোট ভুলে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তিনি। সময়ে সময়ে ইন্টারনেটে ছবি শেয়ার করতে থাকেন এই অভিনেত্রী। কখনও হট ছবি আবার কখনও তাঁর ব্যক্তিগত জীবনের মুহূর্তগুলি তাঁর ভক্তদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। সম্প্রতি তাঁর শেয়ার করা দুটি ছবি বেশ চর্চায় উঠে এসেছে।

কোথাও বেড়াতে গিয়ে তন্বী দুটি ছবি তুলেছিল। একটি খোলা পিঠ সঙ্গে একটি গোলাপী সাঁতারের পোষাক পরেছেন। অভিনেত্রী একটি সুইমিং পুলের নীল জলে ভাসছেন এবং ক্যামেরার জন্য তার ভিজে পিঠের পোজ দিচ্ছেন।

আরও পড়ুন -  Sovan-Baisakhi: বৈশাখীর স্বপ্ন পূরণ করলেন শোভন !

নেটিজেনরা তন্বী কে ভালোবাসার বন্যা বইয়ে দিয়েছেন। কেউ কেউ লিখেছেন যে তিনি ইতিমধ্যেই সুন্দর। এমন ছবি দেওয়ার দরকার ছিল না। কিন্তু তন্বী সেই সব মন্তব্যের কোনো জবাব দেননি।

প্রসঙ্গত, ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় নাম তন্বী। অনেক ধারাবাহিকে তাকে দেখা গেছে। তবে ‘মিঠাই’ সিরিয়ালের মাধ্যমে বিশেষ জনপ্রিয়তা পান তিনি। আর এই দৌলতেই সৌমিতৃষার সঙ্গে তাঁর পরিচয় আর তারপর বন্ধুত্ব দুজনের। কিন্তু এই গভীর বন্ধুত্ব মিঠাই শেষ হওয়ার পর ভেঙে যায়। ‘প্রধান’ মুক্তির আগে নাম না করে তন্বীর কটাক্ষ পোস্টটি সৌমিতৃষার উদ্দেশেই ছিল তা বুঝতে বাকি থাকেনি কারোরই। কিন্তু তন্বীর মায়ের মৃত্যুতে ফের অভিমান ভুলে খারাপ সময়ে কাছাকাছি আসেন সৌমিতৃষা-তন্বী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Latest News

দর্শক কি আবার রেকর্ড ভাঙবে? কি থিমে এবারের পূজায় অংশ নেবেন শ্রীভূমি?

দর্শক কি আবার রেকর্ড ভাঙবে? কি থিমে এবারের পূজায় অংশ নেবেন শ্রীভূমি? দুর্গাপূজা (Durgapuja) আসতে 100 দিনেরও কম বাকি। বাংলার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img