29 C
Kolkata
Tuesday, July 9, 2024

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন

আজ এই প্রতিবেদনে বিনোদন জগতের সাহসী নাচের ভিডিও দেখাতে যাচ্ছি যা আপনাকে গোপনীয়তার সাথে দেখতে হবে।

Must Read

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন।

এই তরুণী ভারতীয় মহিলা, গত কয়েক বছরে বলিউড বিনোদন থেকে সোশ্যাল মিডিয়া প্রেমীদের মুক্ত করেছেন। অ্যাঞ্জেল রাই, ববিতা শেরা এবং সোফিয়া আনসারির মতো সাহসী তরুণীদের অভিনয়ের ভিত্তিতে সোশ্যাল মিডিয়া আজকের বিনোদন জগতে একটি নতুন মাত্রা দিয়েছে। জেনে অবাক হবেন যে সোশ্যাল মিডিয়া ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন তরুণী রয়েছেন যারা বলিউডের উচ্চ বাজেটের অভিনেত্রীদের চেয়েও বেশি জনপ্রিয়। তদুপরি, এই তরুণী তাদের ফ্যানবেসের দিক থেকে অনেক তারকা অভিনেত্রীকে পিছনে ফেলেছেন।

আরও পড়ুন -  New Zealand: নিউজিল্যান্ডে ভূমিকম্পের আঘাত, ঘূর্ণিঝড়ের পরে

ঘাম ঝরানো নাচের ভিডিওঃ

অনেক সাধারণ মানুষ বলিউড সিনেমার ঐতিহ্য ভেঙেছে এবং সোশ্যাল মিডিয়ার জন্য একটি আলোচিত বিষয় হয়ে উঠছে। বিশেষ করে ভারতীয় মেয়েরা এখন সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করছে। এছাড়া ৮ থেকে ৮০ বছর বয়সী সবাই সোশ্যাল মিডিয়ার রঙিন দুনিয়ায় অংশ নিচ্ছেন। মানুষেরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করে এবং বিভিন্ন উপায়ে তাদের প্রতিক্রিয়া জানায়। এর মানে হল যে কার্যত যে কেউ আজকে সোশ্যাল মিডিয়া অংশগ্রহণ করতে পারেন।

আরও পড়ুন -  গ্রীষ্মের উষ্ণতার মাঝে, তুষারের চাদরে ঢাকা পড়লো সিকিমের ছাঙ্গু

বিনোদন জগতের একটি সাহসী নাচের ভিডিও দেখাতে যাচ্ছি যা দেখার সময় গোপনীয়তা রাখতে হবে।

ভাইরাল হচ্ছে এই ভিডিওটিঃ

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের রিল ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওটি কয়েক ঘন্টা আগে @alexa_bhojpuri নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছিল।

এই ভাইরাল ভিডিওতে, একজন তরুণীকে কালো শাড়ি এবং লাল স্লিভলেস ব্লাউজ পরা সাহসী চেহারা দেখা যাচ্ছে। তদুপরি, এই যুবতী ভারতীয় প্রকাশ্যে তার শাড়ির বোল্ড পারফরম্যান্স করছেন। তাছাড়া শাড়ির ফাঁক দিয়ে প্রকাশ্যে নিজের কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনা ছড়াতে দেখা গেছে।

আরও পড়ুন -  Old Pension Scheme: পুরনো পেনশনের সুবিধা পাবেন এই কর্মচারীরা, মোদী সরকারের ঘোষণা

এই ভিডিওতে – নিজের শরীরের সব নরম অংশ ঝাঁকিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছেন। ডিজিটাল প্ল্যাটফর্মে ঘাম ঝরানো ভিডিওটি দেখুন –

 

View this post on Instagram

 

A post shared by Alexa (@alexa_bhojpuri)

Latest News

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরী হালকা নীল সালোয়ার কামিজে একটি হরিয়ানভি গানে নাচছেন, ভাইরাল ভিডিও

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরী হালকা নীল সালোয়ার কামিজে একটি হরিয়ানভি গানে নাচছেন, ভাইরাল ভিডিও। এখন হরিয়ানভি গান সারা ভারতে খুব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img