33 C
Kolkata
Sunday, July 7, 2024

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

যুবতীর শক্তিশালী পারফরম্যান্স সবাইকে অবাক করে দেয়।

Must Read

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে।

বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন ব্যবহার করছেন। আমাদের দৈনন্দিন জীবনের সাথে চলতে স্মার্টফোন ছাড়া জীবন অচল বলে মনে হয়।

তাছাড়া প্রযুক্তির এই বিশ্বে বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ৮ থেকে ৮০ সবাই এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। Facebook, Instagram, YouTube ইত্যাদি সারা বিশ্বে জনপ্রিয় অ্যাপ। শুধু সাধারণ মানুষই নয় বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যাপকভাবে ব্যবহার করেন।

আরও পড়ুন -  Video: আম্রপালির সর্বাঙ্গে উত্তেজনা সৃষ্টি করলেন খেসারি মধুচন্দ্রিমায়

আজকের রিল ভিডিও ট্রেন্ডসঃ

তারকারা তাদের ভক্তদের তাদের দৈনন্দিন জীবনের সব কিছু জানাতে ভালোবাসেন। তাই মাঝে মাঝে বিভিন্ন ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করেন। এই আধুনিক যুগে, অনেকে তাদের দৈনন্দিন জীবন আপডেট দিয়ে থাকেন জন্য বিভিন্ন গল্প বলে। এই তারকা তালিকায় বেশ কিছু সুন্দরী অভিনেত্রী নতুন নাম লিখছেন। এখন, একজন অভিনেত্রীর একটি চতুর নাচের পারফরম্যান্স ইনস্টাগ্রামে ট্রেন্ড করছে।

আরও পড়ুন -  Bold Web Series: অন্তরঙ্গতায় ভরপুর ‘প্রাইম প্লে’ অ্যাপের ওয়েব সিরিজটি, বাচ্চাদের সামনে দেখবেন না

ভাইরাল রিল ভিডিও বর্ণনাঃ

এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি তরুণী একটি নাচের স্টুডিওতে ইনস্টাগ্রামে সর্বশেষ ট্রেন্ডিং গানে জোরালোভাবে নাচছে। তরুণীর পরনে সাদা ডিজাইনার শর্ট ড্রেস। তাকে খুব সুন্দর লাগছিল। তিনি বলিউড গান ‘জারা জারা ব্যাহেকটা হ্যায়‘ গানের তালে কোমর দুলিয়েছেন। এই তরুণীর শক্তিশালী অভিনয় দেখে আপনিও বিস্মিত হবেন। এই ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। এই তরুণীর নাম মোহনা শ্রীবাস্তব বলে জানা গিয়েছে। এই রিল ভিডিওটি ইতিমধ্যে অনেক লোক দেখেছে এবং লাইক এবং মন্তব্যের বন্যা করে দিয়েছে। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তবে এটি এখানে দেখুন।

Latest News

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে?

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন ? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে? রথযাত্রার দিন দক্ষিণবঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img