29 C
Kolkata
Saturday, July 6, 2024

Viral Video: নদীর তীরে সুন্দর পরিবেশে ট্রেন্ডি গানের তালে নাচছেন এক তরুণী, ভিডিও ভাইরাল

তরুণীর সাহসী চেহারা দেখে আপনি অবাক হয়ে যাবেন

Must Read

Viral Video: নদীর তীরে একটি সুন্দর পরিবেশে ট্রেন্ডি গানের তালে নাচছেন এক তরুণী, ভিডিও ভাইরাল।

বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন ব্যবহার করেন। আপনার দৈনন্দিন জীবন চালিয়ে যাওয়ার জন্য আপনার কাছে স্মার্টফোন না থাকলে জীবন থেমে যাবে বলে মনে হয়। তাছাড়া প্রযুক্তির এই বিশ্বে বিনোদনের পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। 8 থেকে-80 সকল মানুষ আজকাল সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সারা বিশ্বে জনপ্রিয় অ্যাপ। শুধু সাধারণ মানুষই নয়, বিভিন্ন তারকারাও ব্যাপকভাবে এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন।

আরও পড়ুন -  Hiya Dey: নেটিজেনদের কটাক্ষের শিকার হিয়া, অতিরিক্ত ছোট ড্রেস

আজকের রিল ভিডিও ট্রেন্ডসঃ 

তারকারা তাদের ভক্তদের তাদের দৈনন্দিন জীবনের ব্যাখ্যা দিতে ভালোবাসেন। অতএব, বিভিন্ন ফটোশুট থেকে ফটো এবং ভিডিও কখনও কখনও পোস্ট করা হয়। আধুনিক যুগে, অনেকে তাদের দৈনন্দিন জীবন আপডেট করার জন্য বিভিন্ন গল্প বলে। এই তারকা তালিকায় বেশ কিছু সুন্দরী অভিনেত্রী নতুন নাম লিখছেন। এবার এমনই এক তরুণীর নাচের ভিডিও হয়ে উঠছে আলোচিত বিষয়।

আরও পড়ুন -  গণেশ চতুর্থী উপলক্ষ্যে উপরাষ্ট্রপতির শুভেচ্ছা

রিল ভিডিও বর্ণনাঃ 

রিল অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ট্রেন্ডিং গানে নাচের মাধ্যমে লাইমলাইটে এসেছেন। তিনি একটি নদীর তীরে “ড্রিমাম ওয়াকেপাম” গানে নেচেছিলেন। তার পরনে একটি কালো শাড়ি এবং একটি স্লিভলেস ব্লাউজ। তিনি প্রবলভাবে নাচলেন এবং নাচের মাঝখানে তার শরীরকে ফ্লান্ট করলেন। তার সাহসী চেহারা আপনাকে রাতে জাগিয়ে রাখবে। এই রিল ভিডিওটি অনেকেই দেখেছেন। আসুন জেনে নেওয়া যাক এই তরুণীর নাম সাচি সাহু। 4.6 হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন৷ আপনি যদি এই ভিডিওটিও দেখতে চান এখানে দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Sachi Sahu (@imsachi_sahu)

Latest News

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন। এই তরুণী ভারতীয় মহিলা, গত কয়েক বছরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img