29 C
Kolkata
Thursday, July 4, 2024

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

দুধ সাদা ড্রেসে কার্ভি ফিগার দেখিয়ে মনমুগ্ধকর ভঙ্গিতে ডান্স হট নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী।

Must Read

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও।

আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের কয়েকটি সিনেমা। সেই ফাঁকে চলে আসে হরিয়ানার নৃত্যশিল্পীরা। বলতে গেলে স্বপ্না চৌধুরীর হাত ধরে আসা হরিয়ানার যুবতীদের পথচলা। ঠিক বলছি। স্বপ্না চৌধুরীর হাত ধরে পুরো খোলা স্টেজে সাহসী পারফরমেন্সের আসে নব জোয়ার।

এই স্বপ্না চৌধুরীকে দেখে অনুপ্রাণিত হয়ে একের পর এক ভারতীয় যুবতীরা সাহসী নাচকে জীবনে পেশা হিসেবে নেন। যেটা এখন শুরু হয়েছে। এখনকার সময়ে ব্যাপক আকার নিয়েছে। স্বপ্না চৌধুরীর পাশাপাশি হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে নিজেদের প্রমাণ দিয়েছেন মুসকান বেবি, রচনা তিওয়ারি এবং সুনিতা বেবি সহ বহু ভারতীয় যুবতীরা।

আরও পড়ুন -  হাতজোড় করে মানুষের কাছে অনুরোধ রতন টাটার, অসুস্থ পথ কুকুরের জন্য

প্রেরণাদায়ক অজানা কাহিনী, হরিয়ানার যুবতীদের সাহসিকতা:

হরিয়ানার বহু যুবতীরা সাহসী ডান্সকে পেশা হিসেবে গ্রহণ করলেও স্বপ্না চৌধুরীকে সাহসিকতার সাথে কেউ পাল্লা দিতে পারেননি। পুলিশ অফিসার হতে চাওয়া মেয়েটি পরিবারিক অভাবের জন্য জীবনযাপনের কারণে এই পেশাকে গ্রহণ করতে হয়।

প্রথম দিকে শর্ট ড্রেসে খোলা স্টেজে চরম সাহসী পারফরম্যান্স করলেও এখন তিনি মার্জিত পোশাকে তাঁর প্রিয় ভক্তদের মনের আশা পূর্ণ করতে দেখা যায়। কিন্তু ডান্স করার কৌশল এর সাথে তাঁর ভক্তদের আশা পূর্ণ করার মনোভাব ত্যাগ করেননি স্বপ্না চৌধুরী। এখনও তাঁর নতুন কোন নাচের ভিডিও ডিজিটাল প্লাটফর্মের আসলে সেইটা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  Sapna Choudhary: স্বপ্না চৌধুরী নাচ করলেন স্যুট তুলে, এই দেখে তাঁর ভক্তরা পাগল হয়ে উঠলেন

নাচের মাধ্যমে কীভাবে ভাইরাল হয়ে উঠেছেন স্বপ্না চৌধুরী?

এখন জনপ্রিয় এই নৃত্যশিল্পীর একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে পড়েছে। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা কয়েক মিনিটের নাচের ভিডিওতে উপস্থিত ভক্তদের মনের আশা পূর্ণ করতে দেখা গেছে স্বপ্না চৌধুরীকে।

আরও পড়ুন -  এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, তিনি দুধ সাদা ড্রেসে কার্ভি ফিগার দেখিয়ে মনমুগ্ধকর ভঙ্গিমায় ডান্স করেছেন সেক্সি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। সাহসী নাচের সাথে স্বপ্না চৌধুরীর মুখের অভিব্যক্তি এখন ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়ার ভক্তদের। কয়েকদিন আগে শেয়ার করা এই ভিডিওটি এরমধ্যে প্রায় লক্ষাধিক মানুষ পছন্দ করেছেন দেখে। এবার একান্তে উপভোগ করুন স্বপ্না চৌধুরীর সর্বশেষ ভাইরাল ভিডিওটি।

Latest News

Bhojpuri Song: নিরহুয়া আম্রপালীর সৌন্দর্য দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই ভিডিওটি দেখুন

Bhojpuri Song: নিরহুয়া আম্রপালীর সৌন্দর্য দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই ভিডিওটি দেখুন। এই মুহূর্তে অবসর সময়ের সবচেয়ে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img