28 C
Kolkata
Tuesday, July 2, 2024

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ

এখন প্রায় বেশিরভাগ মানুষ নাচের রিল ভিডিও দেখতে পছন্দ করছেন।

Must Read

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ।

দিনে দিনে সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় হচ্ছে। এখন ডিজিটাল জগতে প্রায় সকলের কাছেই ররেছে যেমন মোবাইল ফোন, তেমনি অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করেছেন। এই সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ার দুনিয়া।

নানান রকমের এখানে ভিডিও অথবা ছবি প্রায় সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হয়। এমনকি এখন অনেকেই সোশ্যাল মিডিয়ার জন্য নানান ভাবে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  VIDEO: দারুন সুন্দর সাদা পোশাকে জলপ্রপাতের সাথে এই ভঙ্গিমায় নাচ দেখালেন এই যুবতী, মুহূর্তে ভিডিও ভাইরাল

আজ এনেছি তেমন একটি নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন।

বর্তমানে রিল ভিডিও ব্যাপক জনপ্রিয় পাচ্ছেঃ

এখন সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও ভাইরাল হয়। কিন্তু তবে জনপ্রিয়তার বিচার করলে অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় নানান ধরনের নাচের ভিডিওগুলি। আজ এক ভিডিও নিয়ে এসেছি যেখানে দেখা গিয়েছে, এক যুবতী ব্যাপক ভঙ্গিমায় বা কায়দায় নাচ করেছে। এই ভিডিও দেখে লজ্জা পাবেন।

আরও পড়ুন -  Mali: আইএস সহযোগী জঙ্গিদের হামলায়, নিহত ৩০ মালিতে

এই নাচের রিল ভিডিওর তথ্যঃ

এই ভাইরাল ভিডিও দেখলে তাকিয়ে থাকবেন কিছুক্ষণ। এখানে দেখা গিয়েছে, এক যুবতী ব্যাপক ভাবে নাচ করেছেন। এর কারণ ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল হচ্ছে এক যুবতীর নাচের রিল ভিডিও। যুবতী ইনস্টাগ্রামের একটি ট্রেন্ডি গানের তালে দারুণ ভাবে নাচ করেছেন।

তাঁর পরনে ছিল ক্রপ টপ এর সাথে লং স্কার্ট ড্রেস। গানের তালে সে শরীর দুলিয়ে এই ভাবে নাচ দেখিয়েছেন। এই ভিডিও এখন ইন্টারনেট জগতে দারুণ জনপ্রিয় হচ্ছে। যুবতীর নাম রুহি। বহু মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। আবার বহু মানুষ এই ভিডিওটি লাইক এর সাথে কমেন্ট দিয়েছেন। ইচ্ছা করলে এই ভিডিওটি দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Roohi (@hm.roohi)

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img