28 C
Kolkata
Tuesday, July 2, 2024

Ravindra Jadeja Retirement: রবীন্দ্র জাদেজা অবসর নিলেন বিরাট রোহিতের পর টি-টোয়েন্টি থেকে

Must Read

Ravindra Jadeja Retirement: রবীন্দ্র জাদেজা অবসর নিলেন বিরাট রোহিতের পর টি-টোয়েন্টি থেকে।

বিরাট কোহলি এবং রোহিত শর্মার পর ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা করলেন। তিনি এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। শনিবার বার্বাডোজে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে বিশ্বকাপ জয়ী হয় ভারত।

এইবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় ছিল স্বপ্ন সত্যি হওয়ার লড়াইঃ

তিনি সোশ্যাল মিডিয়ায় জাদেজা লিখেছেন, ‘আন্তরিক কৃতজ্ঞতার সঙ্গে আমি টি-টোয়েন্টি টুর্নামেন্টকে বিদায় জানাচ্ছি। আমি সব সময় আমার দেশের জন্য আমার সেরাটা দিয়েছি এবং অন্যান্য ফর্ম্যাটেও তা চালিয়ে যাব। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় ছিল স্বপ্ন সত্যি হওয়ার মতো, টি-টোয়েন্টি ক্যারিয়ারের চূড়া। স্মৃতিচারণ, উদ্দীপনা এবং অকুণ্ঠ সমর্থনের জন্য ধন্যবাদ। জয় হিন্দ।’

আরও পড়ুন -  Brazil: পুলিশের অভিযানে নিহত ৪৩, ব্রাজিলে মাদকচক্রের বিরুদ্ধে

৮ ম্যাচ খেলে রান করেছেন ৩৫ঃ

এবার ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে রবীন্দ্র জাদেজা বিশেষ কিছু করেনি। বল এবং ব্যাট হাতে প্রভাব ফেলতে ব্যর্থ। চলতি আসরে মোট ৮ ম্যাচ খেলে রান করেছেন মাত্র ৩৫। উইকেট পেয়েছেন একটি।

আরও পড়ুন -  Dakshineswar Temple: দুই বছর বাদে ফের নববর্ষের দিন দক্ষিণেশ্বর মন্দিরে নেমেছে ভক্তদের ঢল

অভিষেক হয় রবীন্দ্র জাদেজার ২০০৯ সালেঃ

২০০৯ সালে ভারতের হয়ে অভিষেক হয় রবীন্দ্র জাদেজার। এই ফরম্যাটে তিনি মোট ৭৪টি ম্যাচ খেলেছেন। তার মধ্যে ১২৭.১৬ স্ট্রাইক রেটে ৫১৫ রান। দখল করেছেন ৫৪ উইকেট। তাছাড়া ২০০৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। এশিয়া কাপে খেলেছেন ৬টি ম্যাচ এই বাঁ-হাতি অলরাউন্ডার।

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img