30 C
Kolkata
Monday, July 1, 2024

VIDEO: বিদ্যা বালানের আইটেম গানের তালে ভাইরাল যুবতীর নাচ

রিল ভিডিওটি লাইক করেছেন প্রায় ৯০ হাজারের বেশি মানুষ।

Must Read

VIDEO:
বিদ্যা বালানের আইটেম গানের তালে ভাইরাল যুবতীর নাচ।

এখন প্রায় সবাই স্মার্টফোন ও ইন্টারনেট পরিষেবা খুব ব্যবহার করছেন। এই প্রযুক্তির জগতে চলতে গিয়ে মোবাইল ফোন থাকা খুবই প্রয়োজনীয়। যাদের স্মার্টফোন রয়েছে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, কেউ বিশ্বাস করবে না। বলা যেতে পারে, এইটা জাদুদন্ড। এক ক্লিকেই দুনিয়ার নানান ধরনের খবর হাতের তালুতে হাজির।

এখন ইনস্টাগ্রামের রিল ভিডিওগুলির জনপ্রিয়তাঃ

সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল হচ্ছে নানান রকমের ভিডিওগুলি। সেখানে কখনো নাচের ভিডিও, আবার কখনো গানের ভিডিও। এই ভাইরাল ভিডিওগুলি নেটিজেনদের দারুণ পছন্দ। আবার কখনও গানের ভিডিওতে অভিনয়ের শর্ট ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসে পরে।

আরও পড়ুন -  Hot Dance Video: তরুণদের রাতের ঘুম উড়িয়েছে এই যুবতীর সাহসী নাচে, একান্তে উপভোগ করুন ভিডিও

এর কারণ অনেকের বিভিন্ন দিকে প্রতিভা রয়েছে। এখন বেশিরভাগ চর্চায় আসছে সুন্দরী যুবতীদের নাচের রিল ভিডিওগুলি। আজ সেই রকম একটি ট্রেন্ডিং ভিডিও নিয়ে কথা বলছি।

আরও পড়ুন -  Ration Card: চালু হল নতুন নিয়ম রেশনের জন্য, কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তে, রেশন কার্ডধারীদের বড় স্বস্তি

এই ভাইরাল রিল ভিডিওর কথাঃ

সম্প্রতি বলিউডের ট্রেন্ডি আইটেম গানের তালে ব্যাপক কায়দায় নাচ দেখিয়ে সোশাল মিডিয়াতে লাইমলাইটে এলেন এই রিল অভিনেত্রী। তিনি বাপি লাহিড়ী এবং শ্রেয়া ঘোষালের গাওয়া ‘উহু লা লা‘ গানের তালে তুমুল নাচ দেখিয়েছেন রিল ভিডিওতে।

তাঁর পরনে রয়েছে নীল ঝকমকে ব্লাউজ এবং সাদা স্কার্ট। গানের তালে নিজের শরীর দেখিয়ে উদ্দাম নাচ করেছেন। তাঁর নিজের ঘরের মধ্যেই এই ভিডিওটি বানিয়েছেন যুবতী। তিনি নাচের মাঝে করেছেন ক্লিভেজ ফ্লান্ট।

আরও পড়ুন -  Hot Dance: এই যুবতী বুকের অঙ্গ ঝাঁকিয়ে নাচ করেছেন, ভিডিও দেখে কপাল থেকে ঘাম ঝরছে যুবকদের

তাঁর চোখে মুখে বোল্ড এক্সপ্রেশন দিয়ে রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেট দর্শকদের। এই ভিডিও দারুণ ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে। এই ভিডিওটি দেখে ওই যুবতীকে বিদ্যা বালানের সঙ্গে তুলনা করেছেন বহুজন।

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img