30 C
Kolkata
Monday, July 1, 2024

Monami Ghosh: পায়রার মত ফুরফুরে মেজাজে, Instagram-এ ছবি ভাগ করলেন!

Must Read

Monami Ghosh: পায়রার মত ফুরফুরে মেজাজে, Instagram-এ ছবি ভাগ করলেন!

এখন এই বাংলার অভিনয় জগতে মনামী হলেন উজ্জ্বল নক্ষত্র। কিছুতেই তাঁর বয়স ধরা যায় না, শরীরের মাখোমাখো ত্বক এর সাথে সুন্দর চুল দেখে। তিনি কখনো শাড়ি পরে আবার কখনো জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। কখনো তিনি জলের ভেতর সিক্ত শরীরে একেবারে মৎস্যকন্যার মতন দেখতে লাগছে। তাঁর ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেছেন। বিভিন্ন পোজে তিনি ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে। শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Shruti Das: এতো গরমের মাঝে একটু শীতল বাতাস, কালো মনোকিনিতে ভেজালেন নিজের শরীর সাথে নেটভক্তদের, ভাইরাল শ্রুতি

অনুরাগীরা তাঁর অসাধারণ সৌন্দর্য তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

বাঙালি এই অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মনামী ঘোষ। অসাধারণ অভিনয় ক্ষমতা মানুষকে পাগল করে দেয়। তিনি শুধু যে অভিনয় করেন তাই না, তাঁর অন্য একটা জগত আছে। তিনি হলেন একজন পেশাদার ব্লগার। ভ্রমণ বা নতুন গান এর সঙ্গে তাঁর অসাধারণ নাচ যে কোন মুহূর্তেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল করে দেন।

ইনস্টাগ্রামে তাঁর বহুজন ফলোয়ার আছেন। এবার এই অসাধারণ ভিডিও মানুষকে ভীষণ আনন্দ দিয়েছে। কিছুদিন আগে গিয়েছিলেন জাপানে ভ্রমণ করতে। জাপানে গিয়ে প্রতিটা ভিডিও মানুষ ভীষণ পছন্দ করেছেন। শুক্রবার একটা ভিডিও তিনি পোস্ট করেছেন। যেখানেই তাঁর পশু প্রেম দেখা গিয়েছে। মনামীকে দেখা যাচ্ছে এক ছোট্ট পাখির যত্ন নিতে। এক পায়রাকে তিনি খাওয়াচ্ছেন, খুব ভালোবেসে তাঁর হাতে থাকা কেকের টুকরো পায়রার মুখে দিচ্ছেন।

আরও পড়ুন -  Monami Ghosh: প্রিয় মৌ বৌদির গায়ে কাঁটা দিয়ে ওঠে, গোপন কারণ জানালেন অভিনেত্রী

বাকি কেকের অংশ তিনি নিজেই খেয়েছেন। এই দিন মনামী পরেছিলেন ধূসর রং এর একটা কোর্ট, হলুদ রঙের একটা টপ এবং কালো রঙের জিন্সের প্যান্ট। পায়ে ছিল সাদা স্নিকার। চুল বেঁধেছিলেন বিনুনিতে। সেই জন্য তাঁকে আরও অল্প বয়সী একটি বাচ্চা মেয়ের মতন লাগছিল।

আরও পড়ুন -  Yohani De Silva: ‘মানিকে মাগে হিতে’ গায়িকা ইয়োহানি, বলিউডে অভিষেক, নেটদুনিয়ার ভাইরাল

সম্প্রতি শ্রীজিৎ মুখার্জির পরিচালিত পদাতিক সিনেমা যার মুক্তি পেয়েছে। পরিচালক মৃণাল সেনের বায়োপিক নিয়ে এই ছবিটিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রের অভিনয় করছেন মনামী। মৃণাল সেনের ভূমিকা রয়েছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। সিনেমার গান মুক্তি পেয়েছে। গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও সোনু নিগম।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img