সুস্মিতা কি সত্যিই সাহেবের প্রেমে?

Published By: Khabar India Online | Published On:

সুস্মিতা কি সত্যিই সাহেবের প্রেমে?

অনির্বাণের সাথে 5 বছরের প্রেম ভুলে মজা করছেন অভিনেত্রী?

টলিপাড়ায় তুঙ্গে প্রেম ভাঙার গুঞ্জন!

অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) দীর্ঘদিনের প্রেমিক অনির্বাণ রায়ের সাথে সম্পর্ক ভেঙে নিয়ে নতুন জীবন শুরু করছেন? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে টেলিপাড়ায়। অনির্বাণ সোশ্যাল মিডিয়ায় নিজেই এই বিচ্ছেদের খবর জানিয়েছিলেন। তবে তাদের বিচ্ছেদের কারণ এখনও অজানা।

তৃতীয় ব্যক্তির প্রবেশ? 

কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে, সুস্মিতা এবং অনির্বাণের বিচ্ছেদের পেছনে তৃতীয় ব্যক্তির হাত রয়েছে। আর সেই তৃতীয় ব্যক্তি অন্যন্য নয়, সুস্মিতার রিল লাইফ স্বামী, ‘কথা’ ধারাবাহিকের সহ-অভিনেতা সাহেব ভট্টাচার্য।

আরও পড়ুন -  ঐতিহ্যমণ্ডিত জগদ্ধাত্রী পুজো

সাহেবের বক্তব্য:

এই বিষয়ে সাহেব সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন। তিনি বলেছেন, সিরিয়ালের প্রথম দিন থেকেই তাদের জুটি দর্শকদের মন জয় করেছে। দর্শকদের ভালোবাসার কারণেই এই রটনা ছড়িয়েছে। এর বেশি কিছু নয়।

আরও পড়ুন -  ৪২ দিন ছুটি এক সাথে পাওয়া যাবে, সুখবর কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য, নতুন পলিসি সরকারের

সুস্মিতার মতামত:

অন্যদিকে, সুস্মিতা এই বিষয়ে মন্তব্য করতে রাজি হননি। তিনি বিষয়টিকে ‘স্পর্শকাতর’ বলে এড়িয়ে গিয়েছেন।

অনির্বাণের সাথে সম্পর্ক:

অনির্বাণের সাথে সুস্মিতার প্রায় 5 বছরের সম্পর্ক ছিল। বিজ্ঞাপনের কাজের সূত্রেই তাদের পরিচয় এবং তারপর প্রেম। টালিগঞ্জের রানীকুঠি এলাকায় দুটি ফ্ল্যাট কিনেছিলেন তাঁরা‌। সেখানেই সংসার বাঁধার পরিকল্পনা ছিল তাদের।

আরও পড়ুন -  অপ্রেম

বর্তমান চিত্র:

বিচ্ছেদ সত্ত্বেও সুস্মিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনও অনির্বাণের ছবি রয়ে গিয়েছে। তবে অনেকের মতে, অনির্বাণের থেকেও সাহেবের সাথে বেশি ছবি রয়েছে সুস্মিতার।

ভবিষ্যৎ কি?

সুস্মিতা কি সত্যিই সাহেবের প্রেমে পড়েছেন? অনির্বাণের সাথে 5 বছরের প্রেম কি সত্যিই ভুলে গেছেন? এই প্রশ্নের উত্তর সময়ই দেবে।