29 C
Kolkata
Thursday, June 27, 2024

VIRAL: উদ্দাম নাচে শরীর দেখালেন যুবতী নিজের বাড়ির ছাদে, সেই রিল ভিডিও ভাইরাল

@anjali_sharm7075 ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Must Read

VIRAL: উদ্দাম নাচে শরীর দেখালেন যুবতী নিজের বাড়ির ছাদে, সেই রিল ভিডিও ভাইরাল। 

এখন বিনোদনের একটি সহজ সরল রাস্তা হয়েছে এই সোশ্যাল মিডিয়া দুনিয়া। এই ডিজিটাল জগতে প্রায় প্রত্যেকের কাছে রয়েছে মোবাইল ফোনের সাথে ইন্টারনেট পরিষেবার সুবিধা।

দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে চলতে গিয়ে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতেই হচ্ছে। দারুণ কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি অথবা রেডিওতে সময় খরচ করা মোটেই সম্ভব নয়।

শুধু দুই আঙ্গুল পকেটে হাত ঢুকিয়ে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার জগতে বিচরণ করতে পছন্দ করেন।

আরও পড়ুন -  খেলা আজ টিভিতে দেখুন

এখন এই যুগে সোশ্যাল মিডিয়াঃ

নিজেদের খ্যাতি পাওয়ার জন্য অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া জগত। এখন সোশ্যাল মিডিয়াতে নানান রকমের নানান ধরনের ভিডিও অথবা ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে।

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়ছে। সেই কারণে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার ঘরে এসে পোস্ট করে দিলেই কেল্লাফতে। সোশাল মিডিয়াতে সবাই নিজের ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করেন।

আরও পড়ুন -  Steamed Pita: ভাপা পিঠে, হালকা শীতের মিষ্টি সকালে, ছুটির দিনে

এই ভাইরাল রিল ভিডিওর কথাঃ

এই ভাইরাল ভিডিও দেখে অবাক হয়ে যাবেন। দেখা গিয়েছে, এক যুবতী নিজের বাড়ির ছাদে একটি রিল ভিডিও বানিয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামের ট্রেন্ডি গানের তালে তুমুল নাচ করছেন তিনি। তাঁর পরনে রয়েছে হলুদ পাতলা ফিনফিনে শাড়ি এবং গভীর ডীপ নেককাট ব্লাউজ।

নাচের মাঝে ক্লিভেজ ফ্লান্ট করেছেন ওই যুবতী। তাঁর সেক্সী ফিগারের সৌন্দর্য দেখে মোহিত হয়েছে বহুজন। এই রিল ভিডিও ইন্টারনেট জগতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। তাঁর সেই দেশী লুক দেখে উত্তেজনা চরমে পৌঁছে গেছে বহু দর্শকের। সেই জন্য এই ভিডিও প্রচুর মানুষ দেখেছেন আবার প্রায় ৫০ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছে। দেরি না করে দেখে নিন।

Latest News

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img