29 C
Kolkata
Friday, June 28, 2024

Hot Dance Video: তরুণদের রাতের ঘুম উড়িয়েছে এই যুবতীর সাহসী নাচে, একান্তে উপভোগ করুন ভিডিও

Must Read

Hot Dance Video: তরুণদের রাতের ঘুম উড়িয়েছে এই যুবতীর সাহসী নাচে, একান্তে উপভোগ করুন ভিডিও। 

একলা বসে ভাবছেন কি করবেন? অবসর সময়ের সদ্ব্যবহার করুন। ডিজিটাল প্লাটফর্ম বর্তমানে সেরা বিনোদনের মাধ্যম। যেমন ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মতন ডিজিটাল অ্যাপ্লিকেশনগুলো এখন অবসর সময়ের সাথী।

অথচ কয়েক বছর আগে বিষয়টি এতো সহজ ছিল না। সেই সাদাকালো টিভির পর্দায় ছিল বলিউডের কয়েকজন তারকার আধিপত্য। কয়েকটি সিনেমার মধ্যে সীমাবদ্ধ ছিল মানুষের বিনোদনের সব কিছু রসদ। এই কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মের সংস্পর্শে এসে সোশ্যাল মিডিয়ার দর্শকদের বিনোদনের জন্য চাহিদার ব্যাপক পরিবর্তন হয়েছে বর্তমানে।

আরও পড়ুন -  রিল বানালেন Gori Nagori, তারপর তাপমাত্রা বাড়ালেন ইন্টারনেটে, Video দেখুন

এই ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের আবির্ভাবঃ

এখন সোশ্যাল মিডিয়ার দর্শকদের শুধু বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমার মধ্যে আবদ্ধ নেই, সব সময়ে চোখ রাখছেন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজের সাহসী ডান্সগুলি। জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন বহু ধরনের নাচের ভিডিও আছে, যেগুলি কয়েক কোটি ভিউস পেয়েছে।

যেমন সোফিয়া আনসারী এবং এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতন বহু ভারতীয় যুবতী এখন ডিজিটাল প্লাটফর্মের কারণে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। সেখানে সাহসিকতার চরম সীমা অতিক্রম করে ডিজিটাল প্লাটফর্ম থেকে কোটি কোটি টাকা উপার্জন করছেন।

আরও পড়ুন -  Durga Pujo-2022: দশরথ পল্লী সর্বজনীন দুর্গাপূজার ৪৫ তম বর্ষ

ভাইরাল ভিডিওটিঃ

আজ বিনোদন জগতের এক নতুন সাহসী নৃত্য শিল্পীর পরিচয় করিয়ে দিলাম। যিনি পাঞ্জাবি গানের সঙ্গে বোল্ড স্টাইলে নেচে রীতিমতো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই ডিজিটাল প্লাটফর্মে।

@rajputashu5579 নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার হয়েছে। এই ভিডিওতে সাদা-কালো টাইট স্যুটে সাহসিকতার সাথে ডান্স করতে দেখা গিয়েছে এক ভারতীয় যুবতীকে।

আরও পড়ুন -  Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়

আবার টাইট স্যুটের ফাঁক দিয়ে নিজের শরীরের প্রত্যেকটি খাঁজ দেখিয়ে নাচতে দেখা যাচ্ছে যুবতীকে। শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় ৫ হাজারের বেশি মানুষ পছন্দ করে ফেলেছেন। ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল ভিডিওর লিংক আছে দেখে নিতে পারেন।

Latest News

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img