31.7 C
Kolkata
Tuesday, June 25, 2024

এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্য রয়েছে, ঝুঁকি নিতে হবে না কারোর সাথে দেখার (Web Series)

Must Read

এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্য রয়েছে, ঝুঁকি নিতে হবে না কারোর সাথে দেখার (Web Series)। 

Web Series টি ১৮+ উর্দ্ধের জন্য। এই সময়ে খুব জনপ্রিয়তা পাচ্ছে ওয়েব সিরিজগুলি। এই সকল ওয়েব সিরিজের মধ্যে খুব বেশি চলে হট ও সাহসী ওয়েব সিরিজগুলি। এই সব ওয়েব সিরিজ দেখতে পারবেন কয়েকটি বিশেষ প্ল্যাটফর্মে। এখন ওয়েব সিরিজ দর্শকদের চাহিদা বাড়ছে দিনেদিনে।

আজ একটি সাহসীর সাথে হট দৃশ্যে পূর্ণ একটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। যেখানে আলপিতা বনিকা ও রিতু রাইয়ের মতন দারুণ সুন্দর ও সাথে আছে সাহসী অভিনেত্রীরা। তাঁরা অতি সহজে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজে তাঁদের অভিনয় আপনার বারবার দেখতে ইচ্ছা করবে।

আরও পড়ুন -  Web Series: দরজা বন্ধ করুন তারপর দেখবেন, ‘উল্লু’তে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ

এই ওয়েব সিরিজটা যদি দেখেন, আগে কিন্তু ঘরের দরজা বন্ধ করে দিন।

উল্লু অ্যাপে এই ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার দিন থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে। এর জনপ্রিয়তা দেখে এখন পর্যন্ত এই ওয়েব সিরিজের অনেকগুলি পার্ট মুক্তি পেয়ে গেছে। ওয়েব সিরিজটির নাম চুল (chull)। চলুন এই ওয়েব সিরিজের গল্প নিয়ে কথা বলি।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে সীমা অতিক্রম করেছেন কাজল ওয়েব সিরিজের অনেক আগে

এই ওয়েব সিরিজের গল্প একটি ছেলেকে নিয়ে, তিনি আবার পিজিতে থাকেন। একদিন হঠাৎ করেই সে প্রতিবেশী বৌদির প্রেমে পড়ে। আবার এই ভাবে তার ঘরে যেতে শুরু করে দেখার জন্য। একটা সময় বাড়িওয়ালি বিষয়টি জানতে পারেন। কি ব্যাপার রোজ আসে? একদিন বাড়িওয়ালি তাঁকে ডেকে বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসা করেন। সেখানেই আসে টুইস্ট।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

বাড়িওয়ালা তাঁকে বলেন, এইসব ছেলেটিকে বাড়ির মালকিনের সাথেও করতে হবে, নাহলে বাড়ি থেকে বের করে দেবেন ওই মহিলা। তখন ছেলেটি সম্পর্ক চালিয়ে যায়।

এই ওয়েব সিরিজটি মধ্যে খুব হট কয়েকটি দৃশ্যে রয়েছে। যখন দেখবেন সব কিছু বন্ধ করে দেখবেন। মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তার জন্য এই পর্যন্ত অবধি ওয়েব সিরিজের ৩টি পার্ট রিলিজ করেছে। যদি এই ওয়েব সিরিজটি দেখতে চান, উল্লু অ্যাপ ডাউনলোড করলে দেখতে পেয়ে যাবেন।

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img