30 C
Kolkata
Monday, June 24, 2024

Soumitrisha Kundu: সৌমিতৃষা সরব আদৃতের সাথে সম্পর্কের গুঞ্জন নিয়ে

Must Read

Soumitrisha Kundu: সৌমিতৃষা সরব আদৃতের সাথে সম্পর্কের গুঞ্জন নিয়ে। 

এই মিঠাই সিরিয়াল প্রায় দু বছর হতে চলল শেষ হয়েছে, এখনও এই সিরিয়ালের কলাকুশলীরা সকলেই নিজেদের জীবনে ব্যস্ত রয়েছেন। এখন সিরিয়ালের দর্শক বা অনুরাগীদের অনেকেই ভুলতে পারছেন না অনস্ক্রিন এই গল্পটিকে।

এখানে মিঠাই-সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়ন পর্দায় দারুন অভিনয় দেখিয়েছেন, কিন্তু বাস্তব সবসময় সিরিয়ালের মতন হয় না। এক্ষেত্রেও অনস্ক্রিন ও অফস্ক্রিন দুদিকেই বড় পার্থক্য। আদৃত রায় (Adrit Roy) ও সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) বাস্তব জীবন নিয়ে ঠাণ্ডা লড়াই এর কথা এসেছে হেডলাইনে।

আরও পড়ুন -  Mithai: সোম আর মিঠায়ের প্রেম ! ভিডিও দেখুন

আদৃতের বিয়েতে সৌমিতৃষার কেন অনুপস্থিতি?

এখনও গায়ে সদ্য বিয়ের পিঁড়িতে বসা গন্ধ রয়েছে আদৃত রায়ের। মিঠাই সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকেই নিজের বাস্তব জীবনের সহধর্মিনী বেচে নিয়েছেন। সেই বিয়েতে পুরো মিঠাই পরিবার উপস্থিত হলেও, সেখানে অনুপস্থিত ছিলেন সৌমিতৃষা। তাঁর অনুপস্থিতি স্বাভাবিক ভাবেই নজর কেড়েছিল দর্শকদের।

এ বিষয়ে সৌমিতৃষা নিজেই জানিয়েছিলেন, তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি আদৃত-কৌশাম্বীর বিয়েতে। তাই নিয়ে চর্চাও কম হয়নি।

সোশ্যাল মিডিয়ায় পুরো দমে চর্চা হয়েছিলোঃ

সিরিয়ালে মানে অনস্ক্রিনে মিঠাই এবং উচ্ছেবাবুর প্রেমকে অনেকেই গুলিয়ে ফেলেছিলেন তাঁদের অফস্ক্রিন সম্পর্কের সাথে। বাস্তবেও তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সর্বত্র। এই বিষয়টি নিয়েও রীতিমতো বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

আরও পড়ুন -  বিজয় দিবস পালন

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাথে সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন, আদৃতের বিয়ের দিন বৃষ্টি হয়েছিল। তাই নিজের বাড়ির বারান্দায় খুব আনন্দ করে ভিজেছিলেন তিনি। এটা নিয়েও সোশ্যাল মিডিয়ায় অনেকে লিখেছিলেন, তিনি নাকি চোখের জল লুকানোর কারণে বৃষ্টিতে ভিজেছিলেন।

ক্ষোভ উগরে দিলেন এবার সৌমিতৃষাঃ

আরও সৌমিতৃষা বলেন, আদৃতের বিয়ের সময়ে তাঁর কাছে পরপর ফোন এসেছে। সিরিয়াল শেষ হওয়ার পর যে যার জীবনে সাথে চলেছেন, ভালো আছেন, এটা কি মানুষ দেখতে পায় না? প্রশ্ন সৌমিতৃষার। আদৃতের খারাপ লাগা নিয়েও তিনি বলেন, তাঁদের মধ্যে কখনো প্রেম ছিল না। যেটা কোনোদিন ছিলই না সেটা কি জোর করে, ১০০০ বার সত্যি বলে চাপিয়ে দেওয়া যায়? এবার প্রশ্ন তুলেছেন সৌমিতৃষা?

Latest News

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা।  নানান ধরণের প্রকল্প চালু করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img