33 C
Kolkata
Wednesday, June 26, 2024

VIDEO: এই অভিনেত্রীকে স্টেজে জড়িয়ে ধরে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হল ভাইরাল

এই ভাইরাল রিল ভিডিওটি দেখেছেন প্রায় ৩.৮ লাখের বেশি মানুষ।

Must Read

VIDEO: এই অভিনেত্রীকে স্টেজে জড়িয়ে ধরে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হল ভাইরাল।

বর্তমানে টপ ট্রেন্ডি রয়েছে ডিজিটাল বিনোদন। এখন টিভি অথবা রেডিওর ব্যবহার প্রায় নেই বলা চলে। এখন সেই জায়গায় নিয়েছে ইউটিউব। এখানে নানান রকমের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন। এখন ইউটিউব ট্রেন্ডিং তালিকায় গেলেই দেখা যাবে নানান ধরনের ভোজপুরি মিউজিক ভিডিওগুলি।

এই সব ভিডিও ইন্টারনেটে আসলে সেখানে লাইক এবং কমেন্ট করে বন্যা করে দেন নেটিজেনরা। ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও এখন ব্যাপক জনপ্রিয় হচ্ছেন।

আরও পড়ুন -  প্রয়াত নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা

ইন্টারনেট জগতে নতুন কোনো ভোজপুরি মিউজিক ভিডিও আসলে হইচই পড়ে যায় ইউটিউব দুনিয়ায়। এই ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিওগুলি আপলোড করা হলেই সেখানে লাইকের সাথে কমেন্টে ভরিয়ে দেয় নেট দর্শকরা। একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে ইউটিউবে ভিউ সংখ্যা যদি দেখেন আপনার মাথায় হাত দিয়ে বসে পড়বেন। হবে নাই বা কেন। যেখানে একটি বলিউড মিউজিক ভিডিওতে মাত্র কয়েক মিলিয়ন ভিউ হয়, সেখানে তার দ্বিগুণ অথবা তিন গুণ ভিউ পেয়ে থাকে ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। সম্প্রতি সেই রকম একটি ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Pension Scheme: অর্থমন্ত্রী নির্মলা সীতারমন ঘোষণা করলেন, পুরনো পেনশন স্কিম নিয়ে বড়ো হুশিয়ারি রাজ্যগুলির জন্য

এখানে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির নামি অভিনেতা খেসারি লাল যাদবের নাম সবাই জানেন। তিনি অনেক ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে ফেলেছেন। তিনি সেই সব ভিডিওকে জীবন্ত করে তুলেন।

সম্প্রতি ইন্টারনেট জগতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। খেসারি লাল যাদব স্টেজে উঠে ভোজপুরি অভিনেত্রী স্বপ্না চৌহানের সঙ্গে ব্যাপক লাস্যময়ী কায়দায় নাচ করলেন। একে অপরকে জড়িয়ে ধরে রোম্যান্স করে দেখালেন দর্শকদের।

আরও পড়ুন -  Srabanti: শ্রাবন্তী গণেশ চতুর্থীর দিন মাসি হলেন, সুখবর দিলেন নায়িকা

তাঁর এই ধরনের অ্যাকশন দেখে উত্তেজিত হয়ে গেছেন সবাই। এই ভিডিও ‘খেসারি লাল যাদব ফ্যানক্লাব‘ থেকে পোস্ট হয়েছে। এই ভিডিওটি বহু মানুষ দেখে নিয়েছেন। এখন পর্যন্ত প্রায় ৩.৮ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন। এই ভিডিওটি যদি দেখতে ইচ্ছা করে দেখে ফেলুন।

Latest News

Post Office Scheme: ২ বছরে লাখপতি হতে পারেন মহিলারা পোস্ট অফিসের এই স্কিমে, এতে সুবিধা মিলবে কি?

Post Office Scheme: ২ বছরে লাখপতি হতে পারেন মহিলারা পোস্ট অফিসের এই স্কিমে, এতে সুবিধা মিলবে কি? সকলে টাকা জমান...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img