29 C
Kolkata
Thursday, July 4, 2024

Belly Dance: যুবকদের ঘাম ঝরালেন এই তরুণী বেলি ডান্স দেখিয়ে, ভাইরাল ভিডিও দেখে ফেলুন

Must Read

Belly Dance: যুবকদের ঘাম ঝরালেন এই তরুণী বেলি ডান্স দেখিয়ে, ভাইরাল ভিডিও দেখে ফেলুন। 

দিনের সাথে সাথে সোশ্যাল মিডিয়া আরও জনপ্রিয় হচ্ছে। এর কারণ ডিজিটাল জগতে প্রত্যেকের কাছেই মোবাইল ফোন আছে। আবার এদিকে ইন্টারনেট পরিষেবা ব্যবহার দিনে দিনে বাড়ছে।

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া দুনিয়া। নানান রকমের এখানে ভিডিও অথবা ছবি প্রায় সময়ে সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হয়। এমনকি এখন অনেকেই সোশ্যাল মিডিয়ার জন্য নানান উপায়ে অর্থ উপার্জন করছেন এই ভাবে।

এখন সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও ভাইরাল হয়ে থাকে। কিন্তু জনপ্রিয়তার বিচার করলে এটা বলা দরকার বেশিরভাগ সময় ভাইরাল হয় নানান ধরনের নানান কায়দায় নাচের ভিডিওগুলি। আজ সেই রকম এক ভিডিও নিয়ে এলাম আপনাদের জন্য। যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী দারুন কায়দায় নাচ করেছেন।

আরও পড়ুন -  Tomato: শীতকালীন সবজির মধ্যে অন্যতম টমেটো

বর্তমানে যুবতীদের ফ্যান ফলোইংঃ

অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন বহু ভিডিও আছে সেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করে ফেলেছে। আবার শুধু তাই নয়, এমন অনেক যুবক-যুবতী আছেন যারা খুব সাহসী পারফর্ম করে করে সংবাদ শিরোনামে জায়গা করেছে। ডিজিটাল প্লাটফর্মে এমন বহু যুবতী আছেন, যারা তাঁদের প্রতিভার কারণে কোটি কোটি ফ্যান ফলোইং করে নিয়েছেন।

আরও পড়ুন -  Girlfriend: গর্বিত অঙ্কুশ, প্রেমিকাকে নিয়ে

সাহসী নাচের ভিডিওর জনপ্রিয়তা বাজার কেমন?

কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি খুব পরিমাণে ভাইরাল হয়েছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। বর্তমানে বলিউড বিভিন্ন মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়েছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। ডিজিটাল প্লাটফর্মে এই রকম বহু সাহসী ডান্সের ভিডিও উপলব্ধ আছে। মুহূর্তের মধ্যে আবার ঘাম ঝরিয়ে দিতে সক্ষম।

মনমুগ্ধকর এই বেলি ডান্সটিঃ

আজ সেই রকম একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এলাম। এটি কয়েক সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, জুই নামের এক বছর কুড়ির যুবতী তাঁর নিজের শরীরের বেশিরভাগ অংশ উন্মুক্ত করে বেলি ডান্স দেখিয়েছেন। সেই সময়ে তাঁর প্রতিটি স্টেপ ও হট ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে নেট যুবকদের। ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল ভিডিওটি এরমধ্যে প্রায় এক লাখের বেশি মানুষ খুব পছন্দ করেছেন এই নাচের ভিডিও দেখে। সেই যুবতীর চরম সাহসিকতার নাচের ভিডিও দেখে ফেলুন।

 

View this post on Instagram

 

A post shared by 🧿MUSSARAT (@juhi_sheikh__)

Latest News

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img