Web Series: রোগীর সঙ্গে শারীরিক খেলায় মাতলেন ডাক্তার, স্ত্রী থাকতেও, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না ওয়েব সিরিজটি

Published By: Khabar India Online | Published On:

Web Series: রোগীর সঙ্গে শারীরিক খেলায় মাতলেন ডাক্তার স্ত্রী থাকতেও, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না ওয়েব সিরিজটি। 

Web Series টি ১৮+ উর্দ্ধের জন্য। বিনোদন জগতে যুক্ত হয়েছে ইরোটিক ওয়েব সিরিজগুলি। আগে যেখানে বিনোদন মানেই ছিল বলিউডের রাজত্ব। সেখানে এখন ওটিটি প্লাটফর্মের হাত ধরে বিনোদন দুনিয়ায় যুক্ত হয়েছে নতুন স্বাদের ওয়েব সিরিজ।

এখন বলা যেতেই পারে, বর্তমানে বেশিরভাগ সোশ্যাল মিডিয়ার ভক্তরা ডিজিটাল প্লাটফর্মে ঘাম ঝরানো ওয়েব সিরিজগুলি দেখছেন।

আরও পড়ুন -  বাবার বয়সী একজন বৃদ্ধের সাথে তার শারীরিক ইচ্ছা পূরণ করে বৌমা, এই সিরিজটি একা দেখুন (আপডেটেড ওয়েব সিরিজ)

প্রথম দিকে কিন্তু উল্লু, প্রাইম শর্ট বা নেটফ্লিক্সের মতো কয়েকটি ডিজিটাল প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হতো। বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভক্তদের জন্য চিন্তা করে গজিয়ে উঠছে নিত্য নতুন ডিজিটাল প্লাটফর্মগুলি। এই সকল প্লাটফর্ম থেকে প্রায় রোজ রিলিজ করা হচ্ছে যৌ*তায় ভর্তি ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  উল্লুর নতুন ওয়েব সিরিজ ইন্টারনেটে ফাঁস, প্রচুর অন্তরঙ্গ দৃশ্য, দোরাহা পার্ট ১

প্রায় মাস তিনেক আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ হয়েছে অসাধারণ একটি ওয়েব সিরিজ। “চুম্বক” নামের ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে বহু বোল্ড দৃশ্য নিয়ে। এখানে মুহূর্তে মুহূর্তে দেখতে পাবেন শরীর নিয়ে খেলা। যেটা মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলতে পারে।

এই ওয়েব সিরিজের গল্পটি হচ্ছে একজন ডাক্তার ও তার নারী পেশেন্ট। ওয়েব সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে, পেশেন্টের সেক্সি ফিগারের নিয়ন্ত্রণ হারালেন ডাক্তার। তারপর দিনের পর দিন ওই পেশেন্টের সঙ্গে বিছানা ভাঙা রোমান্সে মত্ত রয়েছেন ডাক্তার। পরবর্তীতে ডাক্তার জানতে পায়, ওই পেশেন্টের আত্মীয় একজন ডন। তারপর ওই পেশেন্ট নিজের ডন আত্মীয়কে হত্যা করার সাথে ডাক্তারের স্ত্রীকেও হত্যা করার ভাবনা চিন্তা করেন। এরপরে কি হবে জানতে হলে আপনাকে দেখতে হবে উল্লু অ্যাপ্লিকেশনে। আগে ট্রেলার দেখুন।

আরও পড়ুন -  Random Laughter: এক ব্যক্তিকে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ