32 C
Kolkata
Monday, July 1, 2024

সাহসিকতার সীমা পার এই যুবতী, অন্তর্বাস পরেই ফাটাফাটি নাচ দেখালেন মঞ্চে

এখন নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদু কাটি। যার মাধ্যমে বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের নিজেদের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন।

Must Read

সাহসিকতার সীমা পার এই যুবতী, অন্তর্বাস পরেই ফাটাফাটি নাচ দেখালেন মঞ্চে। 

এখন নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদু কাটি। যার মাধ্যমে বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের নিজেদের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন।

আবার পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার কারণ। আপনি যদি একটু চিন্তা ভাবনা করে দেখেন, এই মুঠোফোনের সাহায্যে বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারা যায়।

আরও পড়ুন -  অমিতাভ বচ্চনের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা শরৎ সাক্সেনা, ভালো চরিত্র সবসময় ওনারাই পেতেন !

নিজের প্রতিভাকেও প্রকাশ করা যায় অতি সহজে। এখন অনেক বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন নানান ভাবে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

এই সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হচ্ছে প্রতিদিন। আগে এই রকম সুযোগ ছিল না। বর্তমানে এই রকমের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও আবার বাড়িতে বসে আয়েশ করে খুব সহজে তা youtube এর মাধ্যমে দেখতে পারছেন। বর্তমানে অন্যান্য গানের সাথে এই রকমের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। আবার সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  Koneenica Banerjee: কণীনিকা অস্ত্রোপচার শেষে, কেমন আছেন?

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যম রয়েছে। যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আপনিও যদি চান, আপনার প্রতিভাকে সবার কাছে ছড়িয়ে দিতে, তবে সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করে দেখুন সাথে সাথে ফল পাবেন।

আরও পড়ুন -  Nikki Tamboli, ডিপ নেক ব্লাউজে এই স্টাইল দেখালেন, লুক দেখেই বুক ধড়ফড় করছে তার ভক্তদের

এবার সেই ধরনের অসাধারণ একটি নাচ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, এক যুবতী দুর্দান্ত ভঙ্গিমায় নাচ দেখালেন। ডিল ডিং ডাং ডিং বলে গানের সঙ্গে নাচলেন এই যুবতী। t dance academy tv নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গিয়েছে বহু মানুষের সামনে। তিনি স্বল্প পোশাকেই স্টেজে ফাটিয়ে উদ্দাম নাচলেন। কি দেখবেন? দেখে নিন ভিডিওটি।

Latest News

Sourav Ganguly: মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী, রোহিত-বিরাটের অবসর নিয়ে

Sourav Ganguly: মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী, রোহিত-বিরাটের অবসর নিয়ে। কোটি কোটি ভারতবাসীর গত শনিবার দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটেছে। ১৭ বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img