32 C
Kolkata
Tuesday, June 18, 2024

Jio AirFiber: নতুন রিচার্জ প্ল্যান আনল Jio, এয়ারফাইবারের জন্য

Must Read

Jio AirFiber:
নতুন রিচার্জ প্ল্যান আনল Jio, এয়ারফাইবারের জন্য। 

জনপ্রিয়তার নিরিখে শীর্ষস্থান দখলে রেখে দিয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতীয় টেলিকম সংস্থাগুলির মধ্যে। এইটা মুকেশ অম্বানির সংস্থা সারা দেশে অনেক গ্রাহককে পরিষেবা দিচ্ছে। অল্প সময়ের মধ্যেই তাবড় নামীদামী টেলিকম সংস্থাকে পাল্লা দিয়ে শীর্ষে রয়েছে জিও।

এই ডিজিটালাইজেশন সময়ে খুব কম দামে ইন্টারনেট সহজলভ্য করে করে দিয়েছে গ্রাহকদের। সেই জন্য মন জিতে নিয়েছে রিলায়েন্স জিও।

এখন নানান মোবাইল রিচার্জ প্ল্যানের সাথে ওয়্যারলেস ব্রডব্যান্ড পরিষেবা শুরু করে দিয়েছে এই জিও। জিও এয়ারফাইবারকে বেশি করে মানুষের মধ্যে ছড়িয়ে দিতে বড় সিদ্ধান্ত নিয়েছে এই সংস্থা। ইনস্টলেশন চার্জ কমানোর সাথে রিচার্জ প্ল্যানের দামও কমিয়েছে জিও এয়ারফাইবারের।

আরও পড়ুন -  ড্রাগের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব, কলকাতা পুলিশের সঙ্গে

সম্প্রতি জিও এয়ারফাইবারের তিন মাস ও ছয় মাসের রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে।

৬ মাস ও ১২ মাসের ভ্যালিডিটির পর, এখন ৩ মাসের জন্য রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। ৫৯৯ টাকার প্ল্যানটিতে ইন্টারনেট স্পিড দেওয়া হয়েছে ৩০ এমবিপিএস। তার জন্য একবারে তিন মাসের সাবস্ক্রিপশন নিতে হবে ২১২১ টাকা। আর ১০০০ জিবি ডেটার সাথে এই প্ল্যানে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টার, জি ফাইভ, সোনি লিভ এবং জিও সিনেমার মতো ১২ টিরও বেশি ওটিটি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন -  অ্যাডমিট কার্ড ছাড়াই, বিশ্ববিদ্যালয়ের ছাত্র - ছাত্রীরা পরীক্ষা দিচ্ছেন !

নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম এর সাবস্ক্রিপশন নিতে চান যারা, তাদের নিতে হবে ৮৮৮ টাকার প্ল্যানটি। ৬ মাস ও ১২ মাসের প্ল্যানে পাওয়া যাবে দুটি ওটিটি প্ল্যাটফর্ম। সাথে ৫৫০ টিরও বেশি টিভি চ্যানেল রয়েছে প্ল্যানে।

১০০ এমবিপিএস স্পিডের জন্য ৮৯৯ টাকা ও ১১৯৯ টাকার প্ল্যানটি নিতে হবে। তার জন্য ৮৯৯ টাকার খরচ করতে হবে ৩১৮৩ টাকা এবং ১১৯৯ টাকার প্ল্যানের জন্য খরচ হবে ৪২৪৪ টাকা।

আরও পড়ুন -  Sergio Ramos: এবার পিএসজি ছাড়ছেন স্প্যানিশ তারকা রামোস

এই দুটি প্ল্যানের ভ্যালিডিটি ৩ মাস পর্যন্ত। এই প্ল্যানে পাওয়া যাবে ১ টিবি ডেটার সাথে আর কিছু ওটিটি সাবস্ক্রিপশন। ১১৯৯ টাকার প্ল্যানে রয়েছে নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম লাইট এর সাবস্ক্রিপশন। এখন ১০০০ টাকার বদলে ইনস্টলেশন চার্জ লাগবে ৫০০ টাকা।

ট্যাগঃ
জিও-এয়ারফাইবার, রিচার্জ, রিচার্জ প্ল্যান, রিলায়েন্স জিও

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img