27 C
Kolkata
Monday, May 27, 2024

Web Series: রোম্যান্সে ভরা ৫ ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

এখন Netflix এর মত জনপ্রিয় ওটিটি ওয়েবসাইটেও দেখা যায় বোল্ড ওয়েব সিরিজের রমরমা।

Must Read

Web Series: রোম্যান্সে ভরা ৫ ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। 

Web Series গুলো ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  ভাইরাল বাঙালি গৃহবধূ, খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে !

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন ফুল দমে। বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজকে পাল্লা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিচ্ছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

বিশেষ করে উল্লু ও কোকু এর মত ওয়েবসাইটে রিলিজ করছে এই সমস্ত বোল্ড ওয়েব সিরিজগুলি। আবার এখানে পিছিয়ে নেই এমএক্স প্লেয়ার অথবা Netflix বা Amazon Prime। Netflix এর মত জনপ্রিয় ওটিটি ওয়েবসাইটেও দেখা যায় বোল্ড ওয়েব সিরিজ। এই সব ওয়েব সিরিজে আছে ভরা অন্তরঙ্গ দৃশ্য। এইগুলি আপনার বাড়ির লোকের সঙ্গে একেবারে ভুল করেও দেখবেন না। আগে ঘরের দরজা বন্ধ করুন তারপর একলা বসে হেডফোন লাগিয়ে দেখবেন। আজ ৫ টি ওয়েব সিরিজ সমন্ধে কথা বলতে চলেছি।

আরও পড়ুন -  সমস্ত জলাশয়ের ঘাটগুলির সংস্কার সাধন করা হবে
1) সেক্রেড গেমস:

ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাঁরা অবশ্যই এই সেক্রেড গেমস সিরিজটি নাম আগে শুনেছেন। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকারা অভিনয় করলেও এখানে মুহূর্তে মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। আপনি এই ওয়েব সিরিজ পরিবারের সঙ্গে দেখেন আপনার লজ্জা লাগবে।

ওয়েবসিরিজের গল্প আবর্তিত হয়েছে এক পুলিশ অফিসার এবং এক গুন্ডার ঝামেলার গল্প নিয়ে। এই ওয়েব সিরিজে আছে ভরপুর সাসপেন্স এবং উত্তেজনা। যা চরমে উঠবে অন্তরঙ্গ দৃশ্য। যদি দেখেন বাড়ির দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখবেন।

এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং সাইফ আলী খান। ওয়েব সিরিজ পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ।

2) বোম্বাই বেগম:

এই সিরিজে অভিনয় করেছেন বিগ বস প্রতিযোগী পূজা ভাট যিনি এই সিরিজ দিয়ে তার প্রত্যাবর্তন হয়েছে। এই সিরিজটি নানান প্রেক্ষাপটের পাঁচজন সফল নারীকে ঘিরে আবর্তিত। সিরিজের গল্প বেশ বোল্ড। এই সব তারকাদের বহু দৃশ্যে সাহসী কায়দায় অভিনয় করেছেন।

3) সি:

আগেই Netflix এ রিলিজ করেছে ‘She‘ ওয়েব সিরিজ। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অদিতি পোহনকর। এটি একটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ। এখানে আছে শান্ত চেহারার এক পুলিশ কনস্টেবলের গল্প যে মাদক মাফিয়াদের ধরতে পতিতা হয়ে ওঠেন। ধীরে ধীরে সে নিজেই মাফিয়ার জালে আটকে পড়ে। শেষ পর্যন্ত এই গল্পটি অন্য মোড় নেয়। ধারাবাহিকে সাহসিকতার সাথে দুর্দান্ত অভিনয় ও গল্পও দেখা গেছে।
বলা বাহুল্য এতে রয়েছে হট সিন, যা দেখে বেসামাল হতে পারেন অনেকে। এখানে অদিতি ছাড়াও এই ওয়েব সিরিজে আছেন বিজয় ভার্মা ও কিশোর।

আরও পড়ুন -  জলপথ সীমান্তে বিশেষ নজরদারী অভিযান শুরু করলো পুলিশ প্রশাসন

4) ইয়ে কালি কালি আঁখে:

এটি জনপ্রিয়তার শীর্ষে থাকা ওয়েব সিরিজ হল ইয়ে কালি কালি আঁখে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন, শ্বেতা ত্রিপাঠী, আঁচল সিং, সূর্য শর্মা, সৌরভ শুক্লা ও ব্রিজেন্দ্র কালা সহ অরুণোদয় সিং।

এই ওয়েব সিরিজের গল্পটি এক ব্যক্তিকে ঘিরে আবর্তিত হয়েছে। যাকে পূর্ভা অবস্থি নামে একজন রাজনীতিবিদ কন্যার হাত থেকে তার জীবন বাঁচাতে হয়। এখানে কিছু কিছু সাহসী দৃশ্য আছে, আপনার একলা দেখা দরকার।

5) ডিকাপেলড:

এখানে এই ওয়েব সিরিজ দেখলে টানটান উত্তেজনা অনুভব করবেন। এখানে কাহিনীতে দেখানো হয়েছে এক দম্পতি ডিভোর্স নিয়েছে। এরপর একটি স্টার্টআপ এ অদ্ভুত কিছু ঘটনা ঘটছে স্ত্রীয়ের সঙ্গে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন ও সুরভিন চাওলা।

ট্যাগঃ
Netflix ওয়েব সিরিজ, শীর্ষ 5 Netflix ওয়েবসিরিজ

Latest News

Bhojpuri: ঠোঁটে ঠোঁট রাখলেন আম্রপালি দুবে ও নিরহুয়া রাস্তার মধ্যে, এই রোম্যান্স দেখে ভক্তরা দারুন আনন্দ পেলেন

Bhojpuri: ঠোঁটে ঠোঁট রাখলেন আম্রপালি দুবে ও নিরহুয়া রাস্তার মধ্যে, এই রোম্যান্স দেখে ভক্তরা দারুন আনন্দ পেলেন।  ভোজপুরী ভিডিও গানের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img