Dance Video: গোপন জিনিস দেখিয়ে দর্শকদের চরম উত্তেজিত করলেন মুসকান বেবি এই ভাবে

Published By: Khabar India Online | Published On:

এখন নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদুকাঠি। যার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সকলের সামনে পৌঁছানো যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের চিন্তা ভাবনা হচ্ছে এই মুঠোফোনই হচ্ছে এই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

আপনি যদি একটু ভেবে দেখেন, এই মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করার উপায়। শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করার খুব সহজ উপায়। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের জিনিস ভাইরাল হয়। আগের দিনে এই সুবিধা ছিল না। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে দেখা যায়। কি ভাবে? আপনি পরে সহজে youtube এর মাধ্যমে দেখতে পাবেন।

আরও পড়ুন -  Dance Video: সুন্দরী যুবতীর পাহাড়ি পরিবেশে অসাধারণ নাচ, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ভিডিও দেখুন

বর্তমানে অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে নাচতে ওস্তাদ এইখানের নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। যেমন আপনাদের মনে আছে, রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের কাছে সহজে চলে গেছেন।

আরও পড়ুন -  Dance Video: এই সব নায়িকাদের সাথে মাখোমাখো রোমান্স করেছেন, খেসারির দারুণ জনপ্রিয় কয়েকটি ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না

এবার যদি আপনিও চান, আপনার প্রতিভাকে সবার মাঝে ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করে দেখতে পারেন ফল পাবেন।

সম্প্রতি মুসকান বেবীর অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, তিনি হালকা নীল রঙের ব্রকেটের একটা টাইট সালোয়ার কামিজ পরে স্টেজেই উদ্দাম নাচ করছেন মুসকান।

ভিডিওটা দেখেই সকলের চমকে গেছেন, হবে না কেন? এত সুন্দর ভিডিও মানুষ তো একবার ছেড়ে বারবার দেখছেন। ঠুমকা মাস্তি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে চলে গিয়েছে। প্রায় এক লক্ষ কুড়ি হাজার মানুষের কাছে ভিডিওটি গেছে, ভাবতে পারেন!

আরও পড়ুন -  প্রতি মাসে পাবেন ৫ হাজার টাকা, কীভাবে জানুন, রেজিস্ট্রেশন করুন ভারত সরকারের এই প্রকল্পে

আটদিন আগেই ভিডিওটি এত ভালো রিপোর্ট পেয়ে গেলো। আপনার যদি দেখার ইচ্ছা করে, দেখে নিতে পারেন দারুন নাচের ভিডিওটি। হরিয়ানভি নাচের জগতে মুসকান বেবি একটা দামি নাম। ‘তেরি জোগান বান গায়ি’ গানের সাথে দারুন নাচ দেখালেন।

ট্যাগঃ
ডান্স পারফরম্যান্স, ডান্স ভিডিও, মুসকান বেবি, ভাইরাল ভিডিও