Ayendri Roy: আঁটোসাঁটো শর্ট পোশাকে তাঁর ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন আয়েন্দ্রি!

Published By: Khabar India Online | Published On:

সিরিয়ালপ্রেমী যে সব ভক্তরা তাঁরা ‘ফুলকি’ ধারাবাহিকের নাম শোনেননি এটা একদম মানা যাবে না। ‘মিঠাই’কে সরিয়ে তাঁর জায়গা নিয়েছে। আবার ফুলকি ধারাবাহিকটি নিয়ে প্রথম দিকে দর্শকদের একাংশের ক্ষোভ ছিল। এখন কিন্তু সিরিয়ালের গল্প ও অভিনেতা এবং অভিনেত্রীদের সাবলীল অভিনয় দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে দর্শকদের।

এখন টিআরপি তালিকার প্রথম পাঁচেই জায়গা করে নিয়েছে ফুলকি। সিরিয়ালেই ইশিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আয়েন্দ্রি রায় (Ayendri Roy)। এখানে তিনি খলনায়িকার চরিত্রে দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন।

আরও পড়ুন -  Janhvi Kapoor: প্রেমিকের নাম রয়েছে শরীরে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী!

ছোটপর্দার পরিচিত মুখ আয়েন্দ্রি। আগে জি এর ‘খেলনা বাড়ি’ সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। অবাঙালি অনুরাধা আপ্টের ভূমিকায় তাঁর অভিনয় বেশ মনে ধরেছিল দর্শকদের। ফুলকিতেও তিনি ভিলেনের চরিত্রেই রয়েছেন।

রুদ্ররূপ স্যান্যালের সাথে হাত মিলিয়ে রায়চৌধুরী পরিবারের ক্ষতি করতে চাইছে ইশিতা। সেটা করতে গিয়ে ফুলকি মাঝে বাধা হয়ে দাঁড়ানোয় প্রথম থেকেই ফুলকি হয়ে উঠেছে তাঁর শত্রু।

তবে কিন্তু পর্দার প্রত্যেক ভিলেনের মতোই আয়েন্দ্রিরও অনস্ক্রিন অবতার। বাস্তবে তিনি একেবারেই অন্যরকম। মাঝে ফুলকির সেটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেখানে সকল অভিনেতা ও অভিনেত্রীদের সাথে দিব্যি হাসি মজা করতে দেখা যায়।

আরও পড়ুন -  Lionel Messi: মেসি করোনায় আক্রান্ত

এছাড়াও আবার ফটোশুটের ছবি ও রিল ভিডিও বানিয়েও শেয়ার করে থাকেন আয়েন্দ্রি। সম্প্রতি তাঁর একটি ছবি উঠে এসেছে চর্চায়।

সেখানে শর্ট রূপোলি পোশাকে ধরা দিয়েছেন আয়েন্দ্রি। পেটে কাট আউট ডিজাইন পোশাকটিকে আরও আকর্ষণীয় করেছে তাঁকে। ডিপ নেক লাইনে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা রয়েছে স্পষ্ট। ইশিতাকে এমন লুকে দেখে কার্যত বোল্ড আউট নেটিজেনরা। একজন লিখেছেন, ‘পুরো আগুন’। আবার আরেকজন লিখেছেন, ‘গ্ল্যামার কুইন’। আরেকজন মন্তব্য করেছেন, চোখ খোলা থাক বা বন্ধ, অনুরাগীদের মন সবসময়ই জয় করে নেন আয়েন্দ্রি।

 

View this post on Instagram

 

A post shared by Ayendri Roy (@hey_itsayendriroy)

প্রসঙ্গত, সিরিয়ালে মূলত খলনায়িকার চরিত্রেই দেখা যায়। যে কোনো চরিত্রই ভালো ভাবে ফুটিয়ে তুলতে পারেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় দেড় লক্ষ এখন পর্যন্ত।

আরও পড়ুন -  Rucha Hasabnis: ‘সাথ নিভানা সাথিয়াঁ’-র রাশি, সন্তানের জন্ম দিলেন, অনুরাগীদের শুভেচ্ছা