34 C
Kolkata
Wednesday, June 26, 2024

বাজার কাঁপাচ্ছে এই-E Cycle

Must Read

বিশ্ব আরও উন্নত থেকে আরো আধুনিক হয়ে যাচ্ছে। দেশ-বিদেশের তাবড় তাবড় গাড়ি এবং বাইক প্রস্তুতকারক কোম্পানিগুকি তাঁদের গ্রাহকদের কথা ভাবনা চিন্তা করে নতুন নতুন জিনিস আনছে আর চমকে দিচ্ছে।
এখন এমনি সাধারণ বাইকের পাশাপাশি ই বাইকের জনপ্রিয়তা হু হু করে বেড়ে চলেছে। আবার কেও কেও আছেন যারা পেট্রোল ও ডিজেল চালিত গাড়ি ছেড়ে ই বাইক বা ই সাইকেলের দিকে ঝুঁকছেন।

আরও পড়ুন -  ভারত

আগামী দিনে ই সাইকেল কেনার পরিকল্পনা থাকে, আপনার জন্য আছে দুর্দান্ত খবর।

বাজারে একটি ইলেকট্রিক সাইকেল এসেছে, যেটি ৩৫০ কিলোমিটার রেঞ্জ ও শক্তিশালী এলজি ব্যাটারি সহ Ola-র সঙ্গে প্রতিযোগিতা করছে। সম্প্রতি আমেরিকার ইউনোরাউ ফ্ল্যাশ কোম্পানি তাদের একটি ইউনোরাউ ফ্ল্যাশ ই-বাইক লঞ্চ করেছে। এখানে তিনটি ভিন্ন ধরনের ব্যাটারি আছে। পরিসরও খুব ভালো।
কোম্পানিটি এই Eunorau Flash E-Bike-এ ৩৫০ কিমির রেঞ্জ দিচ্ছে। মানুষ কাজের জন্য স্কুটার ব্যবহার শুরু করেছে। স্কুটারের স্পিড অনেক ফাস্ট, তাড়াতাড়ি স্কুটার নিয়ে কাজ ঠিক সময়ে করে ফেলা যায়।

আরও পড়ুন -  Sreemoyee Chattoraj: পুরুষ ভক্তদের ঘাম ফেলালেন ভোঁদার মা, বিকিনি পরে

কোম্পানি এই বাইকে ২,৮০৮ Wh এর শক্তিশালী LG ব্যাটারি প্যাক দিয়েছে। সম্পূর্ণ চার্জ হওয়ার পরে, এই ব্যাটারি প্যাকটি আপনাকে 350 কিলোমিটার পরিসীমা সরবরাহ করে দেবে। ই সাইকেলটি চার্জ হতে বেশি সময় নেয় না। মাত্র 4 ঘন্টার মধ্যে চার্জ হয়ে যায়।

আরও পড়ুন -  Maldives: প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে মালদ্বীপ ছাড়লেন

এখানে খুবই আকর্ষণীয় একটি ডিজাইন দেখতে পাবেন। এই E Cycle-টির শরীর অ্যালুমিনিয়াম ও ইস্পাত থেকে কোম্পানী দ্বারা নির্মিত হয়। এই বাইকটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। যুক্তরাষ্ট্রের ইউনোরাউ ফ্ল্যাশ কোম্পানি তাদের একটি ধানসু ইউনোরাউ ফ্ল্যাশ ই-বাইক লঞ্চ করেছে। এখানে তিনটি ভিন্ন ধরনের ব্যাটারি দেওয়া হয়েছে।

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img