বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ক্রিকেটার Hardik Pandya, ধাক্কা ভারতীয় শিবিরে

Published By: Khabar India Online | Published On:

টিম ইন্ডিয়ার সমস্ত জল্পনা সত্যি হল। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া! ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এক বিজ্ঞপ্তিতে তথ্য প্রকাশ করা হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, ডান পায়ের গোড়ালিতে চোটের কারণে পুরো বিশ্বকাপ থেকে হার্দিক পান্ডিয়াকে সরে দাঁড়াতে হয়েছে। বদলে ভারতীয় শিবিরে প্রসিদ্ধ কৃষ্ণের নাম ঘোষণা হয়েছে।

বলে রাখি, শ্রীলংকার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতের অধিনায়ক রোহিত শর্মা সাংবাদিক বৈঠকে তিনি বলেছিলেন, “আমরা প্রতিমুহূর্তে হার্দিক পান্ডিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছি। প্রত্যাশমত তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন। তবে আমরা তাকে বিশেষ মুহূর্তে সম্পূর্ণ সুস্থ অবস্থায় দলে ফিরে পেতে চাই। হার্দিক পান্ডিয়া আমাদের দলের অন্যতম সেরা খেলোয়াড়দের মধ্যে একজন। সে কারণে পুরোপুরি সুস্থ হয়ে ওঠা পর্যন্ত আমরা তার জন্য অপেক্ষা করবো। চোটের জন্য শ্রীলংকার বিপক্ষে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স পাবে না টিম ইন্ডিয়া।”

ভারতীয় ক্রিকেট বোর্ড কর্তৃক হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতি নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে দুশ্চিন্তায় পড়েছেন ক্রিকেটপ্রেমীরা।বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করলেও দলে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতি সেমিফাইনাল ও ফাইনালে টিম ইন্ডিয়ার জন্য একটি একটি বিশেষ প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন তারা। বলে রাখি, হার্দিক পান্ডিয়ার বিকল্প হিসেবে দলে জায়গা পাওয়া প্রসিদ্ধ কৃষ্ণ সবে মাত্র অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ খেলে দেশে ফিরেছেন। ওয়ানডে ক্রিকেটে প্রসিদ্ধ কৃষ্ণের রেকর্ড সম্পর্কে বলি, এখনও পর্যন্ত ১৭টি ম্যাচ খেলে ২৯টি উইকেট পেয়েছেন।উল্লেখ্য, ১৯শে অক্টোবর পুনের গ্রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমে ডান পায়ের গোড়ালিতে চোট পান তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যার পরিপ্রেক্ষিতে নিজের ব্যক্তিগত প্রথম ওভার শেষ না করেই মাঠের বাইরে যান তিনি।

আরও পড়ুন -  এশিয়া কাপে সরাসরি ফাইনালে পৌঁছালো ভারত, পাকিস্তানের সাথে চরম বিপদে আছে এই দল – ASIA CUP 2023