দাম কমলো সোনার সপ্তাহের প্রথমে, জানুন আপনার শহরে ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট – GOLD PRICE

Published By: Khabar India Online | Published On:

দাম কমলো সোনার সপ্তাহের প্রথমে, জানুন আপনার শহরে ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট – GOLD PRICE.

উত্থান-পতন চলছে দেশজুড়ে সোনার দাম। এর কারণে গ্রাহকদের মধ্যেও বিভ্রান্তির মধ্যে পরতে হচ্ছে। যদি সোনা কেনার পরিকল্পনা করেন, এখন একটি সুবর্ণ সুযোগ। বর্তমান দিনগুলিতে সোনা তার সর্বোচ্চ স্তরের তুলনায় অনেক সস্তায় রয়েছে। আপনার শহরে মূল্যবান হলুদ ধাতুর দাম কত তা বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি পড়ে নিতে হবে।

আরও পড়ুন -  Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

আজ সোমবার, ব্যবসায়িক সপ্তাহের প্রথম দিনে ২২ ক্যারেট ও ২৪ ক্যারেট সোনার দাম গত সপ্তাহের তুলনায় অনেকটাই কমের দিকে। আজ ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৫৪,২০০ টাকা। অপরদিকে, ২৪ ক্যারেট সমপরিমাণ সোনার দাম ৫৯,১৭০ টাকায় প্রবণতা দেখাচ্ছে। রাজধানীর শহর দিল্লিতে ২২ ক্যারেট ও ২৪ ক্যারেট দশ গ্রাম সোনার দাম যথাক্রমে ৫৫,১৫০ টাকা এবং ৬০,১৫০ টাকা।

আরও পড়ুন -  Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

পশ্চিমবঙ্গের বড় শহর কলকাতায় ২২ ক্যারেট ও ২৪ ক্যারেট সোনার দাম যথাক্রমে ৫৫,০০০ টাকা এবং ৬০,০০০ টাকা। বিশেষজ্ঞদের মতে অদূর ভবিষ্যতে এই সোনার দাম বৃদ্ধি পেতে চলেছে।

আরও পড়ুন -  আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন প্রণব মুখোপাধ্যায়ের পুত্র, অভিজিৎ

প্রসঙ্গত উল্লেখ্য, বিশেষজ্ঞরা মনে করছেন, কিছুদিনের মধ্যেই সোনার দাম ব্যাপক বৃদ্ধি পাবে। এই বছরের মধ্যেই সোনার দাম ৬৪ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে। যদি সোনা কিনতে চান তাহলে এখন কিনে রাখলে অনেকটা লাভবান হবেন।

প্রতীকী ছবি।