32 C
Kolkata
Sunday, June 23, 2024

Jio’র মুশকিল আসান, মাসে ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি

Must Read

মাসে মাসে ফোন রিচার্জ করা টেনশনের একটা সমস্যা। সবাই বার্ষিক রিচার্জের পরিমাণ বহন করতে সক্ষম নয়। সেই জন্য কিছু প্ল্যান রয়েছে যা ৩ মাস পর্যন্ত বৈধতার সাথে পাওয়া যায়। যদি জিওর কথা বলেন, এই সংস্থাটি ৩৯৫ টাকার এমন একটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানের দাম কম হলেও এর সুবিধা অনেক। এটি কোম্পানির ভ্যালু প্ল্যান। এই প্ল্যানের সাথে কলিং এবং ডেটার সাথে অনেক সুবিধা আছে।

আরও পড়ুন -  Jio সিটেই খাবার পৌঁছে দেবে ট্রেনে, মুকেশ আম্বানির বড় পদক্ষেপ

এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ৮৪ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। লোকাল ও এসটিডি কলিং এর সুবিধাও আছে। সাথে আনলিমিটেড কলিং এর সুবিধাও রয়েছে। আনলিমিটেড কলিংয়ের সঙ্গে রয়েছে ৬ জিবি হাই স্পিড ডেটা। শেষ হওয়ার পর এর গতি কমে করা হবে ৬৪ কেবিপিএস। এই প্ল্যানে ১০০০ এসএমএস বিনামূল্যে পাবেন।

আরও পড়ুন -  ভারতে আসছে ইলন মাস্কের কোম্পানি, ইন্টারনেট সার্ভিসের জগতে আরও দ্রুততম

ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, ১৮১ টাকার ডেটা প্যাক ব্যবহার করা যাবে। একই সঙ্গে জিও অ্যাপসের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও দিচ্ছে।

এই প্ল্যানটি MyJio.com রিচার্জ করতে পারেন অথবা jio.Com ওয়েব সাইট থেকেও সম্পন্ন করতে পারেন। এজন্য গ্রাহকদের জন্য রাখা ভ্যালু ক্যাটাগরিতে যেতে হবে। এ প্রসঙ্গে বলে রাখা ভালো যে, জিওর এই রিচার্জ প্ল্যান কিন্তু পেটিএম-এ পাবেন না। জিওর অ্যাপ অথবা ওয়েব সাইট থেকেই প্ল্যানটি পাওয়া যাবে।

আরও পড়ুন -  Mahesh Bhatt: নায়িকাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন মহেশ ভাট

৮৪ দিনের মেয়াদে অনেক জিও প্ল্যান পাবেন, কিন্তু সেগুলি কিছুটা রিলায়েন্স জিওর সমস্ত রিচার্জ প্ল্যান আরও ভালো করে জানার জন্য ভিজিট করুন কোম্পানির অফিসিয়াল ওয়েব সাইটে।

Latest News

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন-Web Series Updated

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন- Web Series Updated. ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন টলিউড...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img