আম্রপালি রাগ ভাঙ্গালেন বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে গিয়ে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Published By: Khabar India Online | Published On:

১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখনকার সময়ে দাঁড়িয়ে ভোজপুরি তারকারা অপরিচিত নন সাধারণ ভক্তদের একাংশের মাঝে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি এবং জনপ্রিয়তা বেড়ে গিয়েছে বহু।

সোশ্যাল মিডিয়ার কারনে একাধিক ভোজপুরি গানের ঝলক ভাইরাল হতে দেখা যাচ্ছে। সেই সূত্র ধরে থেকে থেকেই চর্চায় উঠে আসেন ইন্ডাস্ট্রির তারকারা। সম্প্রতি সেই রকম একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবের সূত্র ধরে। সেই সূত্রেই আপাতত ভক্তদের একাংশের মাঝে চর্চিত দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবে।

আরও পড়ুন -  ' বৃষ্টি ছোঁয়া মন '

উল্লেখ্য, দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির জনপ্রিয় দুই তারকা। এনারা বহু হিট ছবিতে কাজ করেছেন। সম্প্রতি নিজেদের একটি গানের ঝলকের মাধ্যমে আবার চর্চিত হচ্ছেন নীরাহুয়া এবং আম্রপালি।

অভিনেত্রীকে পর্দায় অভিনেতার মান ভাঙ্গাতে দেখা গেছে। একেবারে সাজানো-গোছানো সেটেই তাদের এই মান অভিমান চলেছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের সূত্র নিয়ে আবার চর্চার আলোয় এসেছেন।

আরও পড়ুন -  Ration Card: এইটা না থাকলেই বাতিল হবে রেশন কার্ড, ৩১ শে ডিসেম্বরে ‘ডেডলাইন’ বেঁধে দিয়েছে রাজ্য

এই ভাইরাল হওয়া ঝলকটি আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব অভিনীত জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া চালাল শাশুরাল ২’এর গান। এখন ‘নায়না কারতা নিহরা’র তালেই দেখা মিলেছে তাদের। গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। গানের সুর দিয়েছিলেন ওম ঝাঁ। পর্দায় গানটি শোনা গিয়েছিল কল্পনার কন্ঠে।

আরও পড়ুন -  Shreya Ghoshal: ছেলেকে প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল

উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে শেয়ার করে নেওয়া এই জনপ্রিয় গানের ঝলক পৌঁছে গিয়েছে ৮০ লাখেরও আরও বেশি নেট ভক্তদের সামনে। বলাই বাহুল্য, নিজেদের প্রিয় তারকা জুটিকে চর্চায় দেখে খুশি নেটভক্তরা।