ফোন নিয়ে বসেছিলেন যুবতী ট্রেন ট্র্যাকে, তাঁর ওপর দিয়ে চলে গেল ট্রেন…! এরপর Viral Video

Published By: Khabar India Online | Published On:

আধুনিক ডিজিটাল দিনে এখন সকলের কাছেই স্মার্টফোন ও ইন্টারনেট পরিষেবা রয়েছে। ইন্টারনেট দুনিয়ায় বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে হয়ে যাচ্ছে।

ইন্টারনেটে মাঝে মাঝে এমন সব ঘটনা দেখতে পাওয়া যায় যা বিশ্বাস করা কঠিন হয়। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে নানান রকমারি ভিডিও ভাইরাল হচ্ছে।

মোবাইল ফোন ব্যবহার যেমন জীবন অত্যন্ত সরল করে দিয়েছে, আবার তেমন এর অপব্যবহারে বড় ক্ষতি হতে পারে। এখনকার যুবসমাজ মোবাইল ফোনের নেশায় বুঁদ হয়ে কি করছেন, কোথায় দাঁড়িয়ে আছেন কোন হুঁশ থাকে না। প্রায় খবরের উঠে আসে এমন ঘটনা যাতে মোবাইল ফোনের ব্যবহারের জন্য বড় কিছু ঘটনা ঘটেছে।

আরও পড়ুন -  Rishi Sunak: এগিয়ে গেল সুনাক, প্রধানমন্ত্রী পদে লড়বেন না বরিস

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বুক কেঁপে উঠবে।

ভাইরাল ভিডিওর একদম শুরুতে দেখা গিয়েছে এক যুবতী ট্রেনের ট্র্যাকে বসে মোবাইল ফোনে গল্প করছেন। এমন সময়ে হটাৎ করেই সেই ট্র্যাকে একটি দ্রুতগতির ট্রেন এসে পরে। তারপর চোখের পলকে ওই যুবতীর ওপর দিয়ে চলে যায় ট্রেন। তারপর… ভিডিও দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটদর্শকদের।

আরও পড়ুন -  একই চেয়ারে বসে সাংবাদিকদের মুখোমুখি জটু লাহিড়ী ও ডাঃ রথীন চক্রবর্তী

ভিডিওর শেষে দেখা যায় ওই যুবতী বরাত জোড়ে বেঁচে গিয়েছেন। ট্রেন আসার সময় সে দুটি লাইনের মাঝে শুয়ে পরেছিলেন। সেই জন্য তাঁর ক্ষতি হয়নি।

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এবার এই ভিডিও আদতে দুর্ঘটনা না নিছক মজা, তা জানা যায়নি। কিন্তু ভিডিও দেখে নেটিজেনরা বেশ ক্ষেপেছেন ওই যুবতীর কাণ্ড জ্ঞান দেখে।