শাশুড়ি, ছেলের সাথে বৌয়ের রোমান্স সহ্য করছেন না, একদম বাচ্চাদের সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

Published By: Khabar India Online | Published On:

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তারা তাদের নিজেদের সুবিধামতো করে পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন। এটা আর বলার দরকার নেই।

এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা চেষ্টা করে কি ভাবে তাদের নেট দর্শকদের ধরে রাখতে হবে। তারা দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন।সেই প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন এক নম্বরে রয়েছে।

আরও পড়ুন -  কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

উল্লেখ্য, এখন নেটদর্শকদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব ভালোবাসেন। সাথে উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার নেট দর্শকদের জন্য একের পর এক নিয়ে আসছে বোল্ড ওয়েব সিরিজ। যেটা একলা দেখলে লাজ্জা পেয়ে যাবে।

সম্প্রতি, উল্লু সেই রকম একটি বোল্ড সিরিজের কথা উঠেছে, তার একাধিক বোল্ড ঝলকের দৃশ্য নিয়ে।এখন সেই সিরিজেরই অফিসিয়াল ট্রেলার দ্বিতীয়বার ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছে সিরিজটি।

আরও পড়ুন -  Web Series: অবাধে শারীরিক রোমান্স STD বুথেই, আগে দরজা জানালা বন্ধ করুন তারপর দেখবেন এই সিরিজটি

উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সূত্র ধরে চর্চায় উঠে এসেছে ‘খালিশ’ সিরিজটি।ঐ সিরিজের অফিসিয়াল ট্রেলার রয়েছে চর্চায়। এই সিরিজটি গত ১ মাস আগেই মুক্তি পেয়েছে উল্লুর পর্দায়। সিরিজটি এক বিধবা মহিলার জীবনকে কেন্দ্র করে গল্প তৈরি হয়েছে। তিনি নিজের চোখের সামনে কারোর ঘনিষ্ঠতা সহ্য করতে পারে না। নিজের ছেলে এবং বৌয়ের ঘনিষ্ঠতাও না।

আরও পড়ুন -  ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

পাশের বাড়ির ছেলের প্রতি তিনি ছিলেন শারীরিকভাবে আকৃষ্ট। পরে তার সাথেই নিজের বৌমার ষড়যন্ত্রে কিভাবে জড়িয়েছেন জানতে হলে দেখতে হবে উল্লুর গোটা সিরিজটি।