Asur 2: ভয়ংকর অভিজ্ঞতার কথা শোনালেন ‘অসুর ২’ খ্যাত অভিনেত্রী, বাবা সুযোগের আশায় ছিলেন

Published By: Khabar India Online | Published On:

মনোজ বাজপেয়ীর ওয়েব সিরিজ ‘বান্দা’ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। আশারাম বাপুর জীবনের অন্ধকার দিক নিয়েই গল্প। সেরকমই এক অন্ধকারের কথা শেয়ার করলেন অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা (Anupriya Goenka)।

অভিনেত্রী নিজেও অতীতে এক ভন্ড গুরুর সান্নিধ্যে আসে। এক সাক্ষাৎকারে অনুপ্রিয়া জানান যে, তাঁর জীবনেও ঘটতে পারতো ভয়ংকর ঘটনা। তিনি নিজেকে প্রলোভন থেকে বাঁচাতে পেরেছিলেন।

উল্লেখ্য, অনুপ্রিয়া এখনও পর্যন্ত একাধিক প্রজেক্টে কাজ করেছেন। ২০০৯ সালে প্রথম মুম্বাই আসেন। তারপর থিয়েটার জগতের সঙ্গে যুক্ত হন। একসঙ্গে তিনি কর্পোরেট জগতে চাকরি এবং থিয়েটার করতেন। ২০১৩ সালে তেলেগু ছবি দিয়ে ফিল্ম জগতে আত্মপ্রকাশ হয়। বেশ কিছু হিন্দি সিনেমা এবং বিজ্ঞাপনে তাকে দেখা যায়। ‘পদ্মাবত’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ববি জাসুস’ ও ‘ ড্যাডি’ র মতন বেশ কিছু ফিল্মে অভিনয় করেছেন। সাথে একাধিক ওয়েব সিরিজেও কাজ করেছেন। সম্প্রতি তাকে দুটো ওয়েব সিরিজে দেখা গিয়েছে। ‘আশ্রম’ এবং ‘অসুর ২’ দুটি সিরিজেই প্রশংসা পেয়েছে।

আরও পড়ুন -  চিঠি

সিরিজ আশ্রম এবং বান্দা গল্পে যেই ভন্ডামি তুলে ধরা হয়েছে সেরকমই এক ভন্ড গুরুর সান্নিধ্য পেয়েছিলেন অনুপ্রিয়া। সাক্ষাৎকারে তিনি জানান যে, আমার এক তথাকথিত আধ্যাত্মিক গুরুকে নিয়ে অভিজ্ঞতা রয়েছে, যিনি আমার সুযোগ নিতে চেয়েছিলেন। তখন আমি খুবই ছোট ছিলাম। তিনি এমন এক ব্যক্তি ছিলেন, যাঁকে আমি বিশ্বাস করতাম। তাঁকে খুবই বাস্তবধর্মী এবং যুক্তিযুক্ত মনে করতাম। আমার পুরো পরিবারই তাঁর ওপর আস্থা ছিলো। আমার যখন বয়স ১৭-১৮, সেই সময় সুযোগ নিতে চেয়েছিলেন। এজন্য দীর্ঘদিন ধরে আমায় ভয় দেখতেন। আমি তাঁকে সেই সুযোগ দিইনি।

 

View this post on Instagram

 

A post shared by Anupria Goenka (@goenkaanupriya)