33 C
Kolkata
Friday, April 19, 2024

Rinku Singh: রিংকু সিংয়ের ‘সিক্স প্যাক অ্যাবস’, শুভমান গিলের বোনের প্রতিক্রিয়ায় আতঙ্ক সৃষ্টি

Must Read

২০২৩’এর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ভালোভাবে শেষ হয়েছে। চ্যাম্পিয়ন ধোনি বাহিনী। মোট পঞ্চমবার জয়ের মুকুট পরল ধোনি বাহিনী। আইপিএল শেষ হওয়ার পর বেশ কিছু ক্রিকেটার নিজেদের ভালো পারফর্ম্যান্সের সূত্র ধরেই চর্চার আলোয় এসেছেন।, তাদের মধ্যে অন্যতম রিঙ্কু কুমার। এখন তিনি মালদ্বীপ থেকে নিজের ছুটি কাটানোর ঝলক শেয়ার করেছেন নিজের মিডিয়ার পাতায়। তারপরেই নাম জড়ালো শুভমান গিলের বোনের সাথে।

আরও পড়ুন -  দেশে সারের যোগান সন্তোষজনক : গৌড়া

আইপিএল শেষ হতে না হতেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কেকেআরের রিঙ্কু কুমার। শেয়ার করে নিয়েছেন নিজের একাধিক ঝলকও। সেই ঝলকে তার প্রতিটি অ্যাবস ছিল দৃশ্যমান। তার এই সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকেই মন্তব্য করতে দেখা গিয়েছে মুম্বাইয়ের শুভমান গিলের বোন শাহনীল গিলকে। ‘ও হিরো’ লিখেই মন্তব্য করেছেন তিনি। সেটি যে কারোর নজর এড়ায়নি, বলাই বাহুল্য। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন একাধিকবার স্টেডিয়ামেও দেখা মিলেছে তার। সম্প্রতি নিজের মন্তব্যের সূত্র ধরেই কেকেআরের রিঙ্কু কুমারের সাথে নাম জড়িয়ে ফেললেন শুভমানের বোন। সেই নিয়েই মিডিয়ার পাতায় চর্চা ঊর্ধ্বমুখী। এই সিজনের পর শুভমান এবং তার বোন শাহনীল মিডিয়ায় চর্চায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rinku 🧿 (@rinkukumar12)

এই মরসুমে প্লেঅফে পৌঁছাতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। কিন্তু নিজের পারফর্ম্যান্সের সূত্র ধরেই নজর কেড়ে নিয়েছেন রিঙ্কু। গুজরাটের বিপক্ষে পাঁচটি ছক্কা মেরেই দলকে জিতিয়েছিলেন তিনি। সেই থেকেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন এই ক্রিকেটার। প্রশংসিতও হয়েছেন বহু গুণীজনের কাছে। পুরো আইপিএল মরসুমে তার মোট রান ৪৭৪। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। সাথে ৪’টি হাফ সেঞ্চুরিও রয়েছে।

আরও পড়ুন -  গণেশ পুরাণ

Latest News

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত! তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img