33 C
Kolkata
Thursday, April 25, 2024

Russia: ইউক্রেনীয় গোলায় ২ নারী নিহত, রাশিয়ার বেলগোরোদে

Must Read

ইউক্রেনের গোলাবর্ষণে দুজন বেসামরিক নিহত হয়েছে রাশিয়ার বেলগোরোদ অঞ্চলে। শুক্রবারের এ হামলায় আরও দুই বেসামরিক ব্যক্তি আহত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় গভর্নর ভ্যাচেস্লাভ গ্ল্যাডকভ।

এক টেলিগ্রাম পোস্টে গ্ল্যাডকভ লিখেছেন, ইউক্রেনীয় বাহিনী এই অঞ্চলের শেবেকিনস্কি জেলার মাসলোভা প্রিস্তান গ্রামের একটি রাস্তায় গোলাবর্ষণ করেছে। গোলার আঘাতে ঘটনাস্থলেই একটি গাড়িতে দুই নারীর মৃত্যু হয়।

আরও পড়ুন -  Syria: সিরিয়ায় নিহত ৭, রুশ বিমান হামলায়

গ্ল্যাডকভের দেয়া তথ্য মতে, অন্য গাড়িতে থাকা দুই বেসামরিক ব্যক্তিও আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় গণমাধ্যমের খবর, ইউক্রেনীয় বোমা হামলার সময় শেবেকিনস্কি জেলার অনেক বাসিন্দা গাড়িতে করে এলাকা ছেড়ে পালাচ্ছিল। চালকদের রাস্তার ধারে তাদের যানবাহন পার্ক করতে ও নিরাপদ এলাকায় আক্রমণের অপেক্ষায় থাকতে দেখা গেছে।

আরও পড়ুন -  Ukraine: নিহত ১৩, রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনে

অপরদিকে শুক্রবার ভোলোকনোভস্কি জেলার তিশাঙ্কা গ্রামে এগারোটি আর্টিলারি শেল নিক্ষেপ করা হয়। সেই স্থানে কোনো হতাহতের ঘটনা ঘটেনি, বেশ কয়েকটি বাড়িতে জানালা ভেঙে গেছে। বিদ্যুৎ লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছন গভর্নর ভ্যাচেস্লাভ গ্ল্যাডকভ।

আরও পড়ুন -  ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে আধ ঘণ্টা বৈঠক করলেন রাজিব, তৃণমূলে ফিরছেন বিজেপি নেতা ?

বেলগোরোত অঞ্চল থেকে আরটি সংবাদদাতা ভ্যালেন্টিন গোর্শেনিন বলেছেন যে, শুক্রবার রাশিয়া-ইউক্রেন সীমান্তে একটি চেকপয়েন্টেও গোলাবর্ষণ করা হয়েছিল। তখন সেখানে অনেক বেসামরিক লোক ছিল।রাশিয়ার সীমান্ত অঞ্চলগুলো ঘন ঘন কামানের গোলা এবং রকেট ও ড্রোন হামলার হচ্ছে।

সূত্রঃ বিবিসি, আরটি

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img