41 C
Kolkata
Saturday, April 20, 2024

Jammu: নিহত ১০, আহত অর্ধশতাধিক, জম্মুতে বাস খাদে পড়ে

Must Read

অন্তত ১০ জন নিহত হয়েছেন জুম্মুতে একটি বাস খাদে পড়ে। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিকের বেশ যাত্রী। মঙ্গলবার সকালে এ হতাহতের ঘটনা ঘটে। স্থানীয় পুলিশের তথ্য অনুযায়ী, ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানিয়েছে, ৭৫ জন যাত্রী নিয়ে বাসটি পাঞ্জাব রাজ্যের অমৃতসর থেকে জম্মু-কাশ্মীরের বিষ্ণু দেবী আশ্রমের দিকে যাচ্ছিল। যাত্রা পথে জম্মু-শ্রীনগর মহাসড়কের জাজ্জার কোটলি এলাকার একটি ব্রিজ থেকে বাসটি গভীর খাদে পড়ে। দুর্ঘটনাস্থলই ১০ জনের মৃত্যু হয়েছে। আহত ৫৫ জনকে জম্মুর সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন -  Vaccinations In India: ভারতে কোভিড-১৯ টিকাকরণের সংখ্যা ১০৫ কোটি ৪৩ লক্ষ ছাড়িয়েছে

স্থানীয় পুলিশ সুপার চন্দন কোহলি জানিয়েছেন, বাসটিতে অধিক যাত্রী নেয়ায় কারণেই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি ছিটকে সেতু থেকে নীচে পড়ে যায়। তাতেই এই ঘটনা ঘটে। নিহত দশজনের সবাই মূলত বিহারের বাসিন্দা। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন -  South Africa: বন্যায় নিহত ৩৯৫, দক্ষিণ আফ্রিকায়

আগে, সোমবার কর্ণাটকে বাস এবং প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০জন নিহত হয়। নিহতদের মধ্যে দুই শিশুও রয়েছে।

পুলিশ জানিয়েছে, মাইসুরুর কাছে নরসিংহপুরাতে ওই দুর্ঘটনা ঘটে। খবর পাওয়া মাত্র উদ্ধার কাজে নামে পুলিশ। বাসের ধাক্কায় গাড়িটি দুমড়েমুচড়ে যাওয়ায় দেহ উদ্ধার করতে অসুবিধা হচ্ছে। ইনোভার একজন আরোহী জীবিত বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে স্থানীয় পুলিশ।

আরও পড়ুন -  বন্দুকধারীর গুলিতে নিহত ২, বেলজিয়ামে

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, বদলে গেল কলকাতার বাজারদর। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img