33 C
Kolkata
Friday, April 19, 2024

সুন্দরী যুবতীর দুর্দান্ত নৃত্য ‘পাঠান’এর গানে, নেটজনতা প্রশংসায় ভরালেন, Video Watch

Must Read

 সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন এক মুহূর্তে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  VIRAL: রোমান্সে উষ্ণতা নেটদুনিয়ায়, নীরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ফুলশয্যার খাটেই

সম্প্রতি তেমনই দিল্লিওয়ালী মনীষা সাথী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।

কিং খান অভিনীত ‘পাঠান’। দীর্ঘসময় পর বড়পর্দায় ফিরলেন অভিনেতা। বিগত একবছর ধরে এই ছবির অপেক্ষাতেই ছিলেন অগণিত ভক্ত। ছবি মুক্তির পূর্বেই পাঠানের প্রতিটি গান বিপুল সাড়া ফেলেছে দর্শকমহলের উপর। এই মুহূর্তে যার প্রভাব কায়েম রয়েছে একইভাবে। তারই প্রমাণ মিলল আরো একবার।

 

View this post on Instagram

 

A post shared by Manisha Sati (@manishasati17)

সম্প্রতি মনীষা সাথী নামের এক দিল্লিওয়ালী ‘পাঠান’এর ‘বেশারাম রাঙ্গ’এ দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছেন নিজের স্টুডিওতেই। উপযুক্ত নাচ পোশাকেও ছিলেন এই যুবতী। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পড়ার মতো। নিজেকে ডিজিটাল ক্রিকেটর হিসেবেই দাবি করেছেন তিনি। অবশ্য সেই ঝলক মিলবে তার ইনস্টা অ্যাকাউন্টেই। এই মুহূর্তে এই দিল্লিওয়ালী ‘পাঠান’এর গানের তালেই নজর কেড়েছেন সকলের।

আরও পড়ুন -  VIRAL: সুন্দরীকে ফাঁদে ফেলে বেডরুমে উদ্দাম রোম্যাস নিরহুয়ার, লজ্জা পাবেন ভিডিও দেখলে

Latest News

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত! তিনি টলিউড কাঁপানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। সময় গড়ানোর...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img