নিয়ন্ত্রণহীন আনুরাগীরা, মনিকা চৌধুরী-মুসকান বেবির তুমুল নাচ স্টেজে, VIDEO

Published By: Khabar India Online | Published On:

বিশ্বজুড়ে শুরু হয়েছে ডিজিটাল যুগ। ভারতের মাটিতেও প্রভাব পড়েছে ডিজিটাল প্লাবনের। আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই রয়েছে স্মার্টফোন।

ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব।

বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও আছে। এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও।

আরও পড়ুন -  Ballon D: তালিকায় নেই মেসি-নেইমার, ব্যালন ডি’অরের

হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করেন। সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখে থাকেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী।

আরও পড়ুন -  Team India: অধিনায়ক পরিবর্তন হবে বিশ্বকাপের পর, রোহিতের পর দায়িত্ব পেতে চলেছেন এই ক্রিকেটার

তাঁর জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু ড্যান্সার। তাদের মধ্যেই একজন হলেন মুসকান বেবি। এই তালিকায় রয়েছেন মনিকা চৌধুরী। এবার তাদের ডুয়েট ডান্স শোয়ের ভিডিও ইউটিউবে ব্যাপক ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মুসকান বেবি এবং মনিকা চৌধুরী একসাথে মঞ্চে উঠে ব্যাপক কায়দায় নাচ করছেন। তারা ‘শিশে কা দিল থা মেরা’ গানে তুমুল নাচ দেখালেন।

আরও পড়ুন -  মালদা জেলা পরিষদের সভাধিপতি পদে বসলেন, এটিএম রফিকুল হোসেন

স্টেজে তাঁদের একে ওপরের ডান্স স্টেপ চ্যালেঞ্জ করতে দেখা গিয়েছে। তাঁদের নাচ দেখে শান্ত থাকতে পারেননি উপস্থিত জনতারাও। নাচের মাঝে তাঁদের কিউট এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। ভিডিওটি ইউটিউবে পোস্ট হতেও ব্যাপক ভাইরাল হয়ে গেছে।