35 C
Kolkata
Friday, April 19, 2024

Smartphone: তরুণদের পছন্দ ইনফিনিক্স নোট ১২ প্রো, কেন?

Must Read

সম্প্রতি বাজারে এনেছে তাদের নতুন মিড-বাজেট স্মার্টফোন নোট ১২ প্রো স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স।  চমকপ্রদ স্পেসিফিকেশন এবং ফিচারের কারণে খুব দ্রুতই তরুণদের পছন্দের শীর্ষে চলে এসেছে। চলুন জেনে নেয়া যাক কি কারণে ইনফিনিক্স নোট ১২ প্রো হতে যাচ্ছে এ বছরের অন্যতম সেরা হ্যান্ডসেট।

ইনফিনিক্স নোট ১২ প্রো-তে আছে ২৪০০x১০৮০ রেজোলিউশনের ৬ দশমিক ৭ ইঞ্চির বিশাল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লে। ৬০ হার্জ রিফ্রেশ রেট ও ১৮০ হার্জ টাচ স্যামপ্লিং রেট থাকার ফলে ব্যবহারকারীরা আরও স্বচ্ছন্দে ডিভাইসটি ব্যবহার করতে পারেন। এজ-টু-এজ বা পুরো স্ক্রিন জোড়া ডিসপ্লে থাকায় পছন্দের শো স্ট্রিম করা বা গেমিংয়ের জন্য চমৎকার কাজ করছে ডিভাইসটি।

আরও পড়ুন -  Smartphone: ইনফিনিক্স নোট ১১ প্রো, গেমারদের মন জয় করেছে

হেলিও জি৯৯ অক্টা-কোর সিপিউ এর উপস্থিতিতে নোট-১২ প্রো ব্যবহারকারীরা পাচ্ছেন স্মার্টফোনের এক অনন্য অভিজ্ঞতা। মাল্টিটাস্কিং করা যাচ্ছে কোনো ধরনের ল্যাগ ছাড়াই। ছাড়াও একইসঙ্গে বিভিন্ন অ্যাপ চালানোর জন্যও এটি বেশ সুবিধাজনক। ফোনটির ৮ জিবি র‍্যামও বেশ সহায়তা করছে।

ডিভাইসটির শক্তিশালী ক্যামেরা সিস্টেম যে কোনো স্বনামধন্য মোবাইল ফটোগ্রাফারকেও চমকে দেবে। ফোনের পেছনের ক্যামেরা মডিউলে আছে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এর ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় পরিষ্কার সেলফি তোলা যাচ্ছে, ভিডিও কলের জন্যও  উপযুক্ত।

আরও পড়ুন -  Smartphone Cover: কাভার ব্যবহারে সচেতনতা জরুরি, স্মার্টফোনের

নোট ১২ প্রো-এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এক চার্জে চলে সারাদিন। রয়েছে ইন্টেলিজেন্ট পাওয়ার সেভিং প্রযুক্তি থাকার ফলে চার্জ শেষ হয়ে যাওয়া নিয়ে কোনো দুশ্চিন্তা করতে হয় না। ফলে দীর্ঘ সময় ধরে এই ফোন ব্যবহার করা যাচ্ছে। ফোনটিতে ৩৩ ওয়াট সুপারচার্জিং প্রযুক্তি। এটি থাকার ফলে ব্যবহারকারীদের চার্জ নিয়েও কোনো ধরনের সমস্যায় পড়বে না।

আরও পড়ুন -  ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সামনে ফেল DSLR,স্মার্টফোন Realme কোম্পানির

চমৎকার স্পোর্টি এবং স্টাইলিশ ডিজাইন নজর কাড়বে। ভলকানিক গ্রে, টাসকানি ব্লু এবং আলপাইন হোয়াইট- তিনটি রঙ থেকে বেছে নেয়া যাবে।

নোট ১২ প্রো আধুনিক প্রজন্মের তরুণদের সকল চাহিদা পূরণ করতে সক্ষম। সর্বাধুনিক ডিসপ্লে, হাই-পারফরম্যান্স প্রসেসর, চমৎকার ক্যামেরা সিস্টেম, ব্যাটারির সক্ষমতা ও দুর্দান্ত ডিজাইনের সঙ্গে তরুণদের পছন্দের স্মার্টফোন হয়ে উঠেছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img