31 C
Kolkata
Friday, May 10, 2024

Virat Kohli: মুগ্ধ গোটা বিশ্ব, বিরাটের পারফরম্যান্সে, “ঝুমে জো পাঠান” গানে অবিশ্বাস্য নাচ

Must Read

প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি নিজের কার্যক্রমের জন্য সংবাদ শিরোনামে রয়েছেন। এশিয়া কাপ থেকে দুর্দান্ত ফর্মে ফিরেছেন ভারতের রান মেশিন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত ৪ ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলের অভিন্ন অংশ হিসেবে সুযোগ পেয়েছেন বিরাট কোহলি। প্রথম ম্যাচে ব্যাট হাতে ততটা জ্বলে উঠতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক।

ব্যাট হাতে পারফরমেন্স না করলেও শেষ মুহূর্তে এমন একটি কাজ করেছেন তিনি যা আলোচিত হচ্ছে গোটা বিশ্বে। খেলার মাঠে সর্বদা আত্মবিশ্বাসী মনোভাব নিয়ে ঝাঁপিয়ে পড়তে দেখা গেছে ভারতের এই তারকা ক্রিকেটারকে।

আরও পড়ুন -  Sourav Ganguly: চাঞ্চল্যকর মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী, বিরাটের উদ্দেশ্যে

 দলকে উদ্বুদ্ধ করতে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করতে দেখা গেছে বিরাট কোহলিকে। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ জিতে ঠিক এমন কাজ করেছেন।

নাগপুরের সবুজ গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিরাট কোহলি ব্যাট হতে ব্যর্থ হলেও ভারতীয় দল দুর্দান্ত পারফরমেন্স করেছে। অস্ট্রেলিয়াকে এক ইনিংস সহ ১৩২ রানে পরাজিত করে ভারত। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়ে উদযাপনে ফেটে পড়েন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে যোগ দেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

জয় সেলিব্রেশন করতে সম্প্রতি বলিউডে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত পাঠান সিনেমার গান বেছে নেন ভারতের দুই তারকা ক্রিকেটার। “ঝুমে জো পাঠান” গানে নেচে ম্যাচে জয় সেলিব্রেশন করেন তারা। যে ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  মাধ্যমিকের ফলাফলে রাজ্যে সপ্তম মালদা জেলায় প্রথম স্থান অধিকার করল সোহন তামাং

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img