31 C
Kolkata
Friday, March 29, 2024

Debika Mukherjee: ‘ছোট বউ’ দেবিকা মুখার্জী, কাকে দায়ী করলেন? নিজের ব্যর্থতার জন্য

Must Read

দেবিকা মুখার্জী (Debika Mukherjee) একসময় টলিউডের অন্যতম স্মার্ট ও সুন্দরী অভিনেত্রী ছিলেন।

অঞ্জন চৌধুরী (Anjan Chowdhury) নির্মিত বাংলা ফিল্ম ‘ছোট বউ’-এর মাধ্যমে দেবিকা ঘরে ঘরে সুপরিচিত।

প্রায় হঠাৎই হারিয়ে গিয়েছিলেন অন্য ধাঁচের অভিনয় সম্পন্না এই নায়িকা। বহু বছর কেটে গিয়েছে। দেবিকাকে আর দেখা যায়নি বাংলা ফিল্মে। নিজের অন্তরাল বাস প্রসঙ্গে ও আবারও কাজে ফেরা প্রসঙ্গে মুখ খুললেন দেবিকা নিজেই।

গত বছর পুজোর সময় কলকাতার বুকে ছিলেন দেবিকা। এখন শুটিংয়ে ব্যস্ত তিনি। পুরানো দিনের স্মৃতিচারণ করতে পছন্দ করেন দেবিকা। তিনি বললেন, বর্তমানের বিনোদন জগত অনেক বেশি কর্পোরেট ধাঁচের। দেবিকা মনের মতো কাজ চাইছেন। ফলে তাঁর হাতে স্বাভাবিক ভাবেই আসছে কম কাজ। ওটিটি প্ল্যাটফর্মে কাজ শুরু করেছেন।

আরও পড়ুন -  অঘটন ঘটালেন দেব রুক্মিণীকে চুমু খেতে গিয়ে, ভিডিও দেখুন

যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব রয়েছে দেবিকার কাছে। বর্তমান ইন্ডাস্ট্রিতে কেউ কারও নয় বলে মনে হয় দেবিকার। চারিদিকে শুধুই প্রতিযোগিতা। এই প্রতিযোগিতা পছন্দ করেন না দেবিকা। তাঁর মতে, প্রতিযোগিতা মানসিক চাপের সম্মুখীন করে তোলে।

আরও পড়ুন -  President Vladimir Putin: পুতিন ইউক্রেন আক্রমণের পর প্রথম বিদেশ সফরে যাচ্ছেন

দেবিকা যখন ইন্ডাস্ট্রিতে প্রথম এসেছিলেন, তখন প্রতিযোগিতা ছিল যথেষ্ট সাধারণ পর্যায়ে। বর্তমান সময়ে তা রাজনীতিতে পরিণত হয়েছে। ‘ছোট বউ’-এর পর ইন্ডাস্ট্রিতে সঠিক সুযোগ কেউ দেননি দেবিকাকে। ইদানিং দেবিকা শুনতে পান, অনেকে নিজেরাই টাকা খরচ করে সুযোগ তৈরি করছেন। বিয়ের পর নিজেই ইন্ডাস্ট্রি থেকে কিছুটা সরে গিয়েছিলেন দেবিকা। এটা তিনি নিজের ব্যর্থতা বলে মনে করেন। দেবিকার মনে হয়, ‘ছোট বউ’-এর পর লড়াই করে নিজের স্থান ধরে রাখা উচিত ছিল। তা করেননি তিনি। বিয়ের পর দেশের বাইরে চলে গিয়েছিলেন।

এত বছর পরও ‘ছোট বউ’-এর রূপে দর্শক দেবিকাকে মনে রেখেছেন যা তাঁর কাছে পরম প্রাপ্তি। এই ফিল্ম তৈরির সময় অঞ্জনবাবু বলেছিলেন, ত্রিশ বছর পরও দর্শকদের পছন্দের তালিকায় থাকবে ‘ছোট বউ’।

আরও পড়ুন -  রুপা ভট্টাচার্য কেন বিজেপিতে যোগদান করেছিলেন, দীলিপ ঘোষকে স্পষ্ট উত্তর দিয়ে দল ছাড়লেন

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img