31 C
Kolkata
Friday, April 26, 2024

Pathan: ‘পাঠান’ মুক্তির রেকর্ড, বিশ্বের ১০০ দেশে

Must Read

একের পর এক রেকর্ডের মুখ দেখছে ‘পাঠান’। আগামীকাল মুক্তি পেতে যাওয়া এ সিনেমা দিয়ে ৪ বছরেরও বেশি সময় পর পর্দায় ফিরতে যাচ্ছেন ভারতের সবচেয়ে বড় সুপারস্টার। মুক্তির আগেই বক্স অফিসের সব হিসাব-নিকাশ উল্টে দিয়েছে অ্যাকশন–থ্রিলারধর্মী এই ছবি।

বাণিজ্য বিশ্লেষকদের ধারণা মতে, মুক্তির প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী ৩০০ কোটির বেশি আয় তুলে নেবে ‘পাঠান’।  করোনা পরবর্তী সময়ে বলিউডের উদ্বোধনী দিনের রেকর্ড সংখ্যক আয় করতে পারে সিনেমাটি।

আরও পড়ুন -  David Warner: ডেভিড ওয়ার্নারে ‘পাঠান’ লুক, ইনস্টাগ্রামে ভাইরাল, অবিকল শাহরুখ খান

ইতিমধ্যে মুক্তির প্রথম দিনে ৩৫-৪০ কোটি টাকা আয়ের পথেই রয়েছে পাঠান। সর্বাধিক অগ্রিম টিকিট বিক্রি সহ নিত্য নতুন রেকর্ড গড়েই চলেছে শাহরুখের সিনেমা।

 রেকর্ডের ভিড়ে এবার নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছে ‘পাঠান’। বিশ্বজুড়ে ১০০টিরও বেশি দেশে মুক্তি পাবে সিনেমাটি, কোনো ভারতীয় চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ!

ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা জানিয়েছেন, ‘বিদেশী অঞ্চলে যশ রাজ ফিল্মের জন্য সবচেয়ে বেশি পরিসরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হিসেবে রেকর্ড গড়তে যাচ্ছে পাঠান। এটি ভারতীয় চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী সর্বাধিক দেশে মুক্তির রেকর্ড! শাহরুখ খান আন্তর্জাতিকভাবে সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে একজন। সিনেমাটি যে হাইপ বহন করছে তার পরিপ্রেক্ষিতে পাঠানকে সারা বিশ্বে মুক্তি দেওয়ার বিশাল চাহিদা রয়েছে।’

আরও পড়ুন -  ‘পাঠান’এর গানে উদ্দাম নাচ যুবতীর, কলকাতার নিউ মার্কেটে, লোকের সামনেই, VIRAL VIDEO

তিনি বলেছেন, ‘করোনা মহামারী পরবর্তীতে থিয়েটার ব্যবসার পুনরুজ্জীবনের কথা মাথায় রেখে পাঠান ১০০টির বেশি দেশে মুক্তি পাবে। যশ রাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের চতুর্থ সিনেমা। বিদেশী অঞ্চল থেকে পাঠান কতটা আয় করতে পারে, সে সম্পর্কে আমরা খুব উৎসাহী। বছরের শুরুতেই চলচ্চিত্র শিল্পকে চাঙ্গা করতে সক্ষম পাঠান।’

আরও পড়ুন -  Turkey earthquake: তুরস্কে শিশুসহ ৩ জনকে জীবিত উদ্ধার, ভূমিকম্পের ১৩ দিন পর

আদিত্য চোপড়ার উচ্চাভিলাষী স্পাই ইউনিভার্সের অংশ ‘পাঠান’ ও এতে মুল ভূমিকায় অভিনয় করছেন দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাহরুখ খান। রয়েছে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

সূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img