33 C
Kolkata
Friday, April 19, 2024

Parimony-Raj: কী উপহার পেলেন রাজ? পরীমনির কাছ থেকে, প্রথম বিবাহবার্ষিকীতে

Must Read

২০২১ সালে প্রথম দেখা ‘গুণিন’ ছবির সেটে। পাঁচ দিনের মাথায় পরীমনি ঠিক করেন, অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করবেন। যেমন কথা তেমনি কাজ। বিয়েও করেও ফেলেছিলেন। সে সময় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তারা।

২০২২ সালের ২২ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে বিয়ে সম্পন্ন হয় রাজ-পরীর। রবিবার ছিল রাজ-পরীর বিয়ের প্রথম বিবাহবার্ষিকী। একটা বছর বেশ ঝড়ঝাপটা গেছে তাদের সংসারে। এখন পরিস্থিতি স্বাভাবিক। একসঙ্গেই রয়েছেন তারা। বিয়ের জন্মদিন বলে কথা, বিশেষ এই দিনে কী উপহার পেলেন পরস্পরের কাছ থেকে?

আরও পড়ুন -  New Zealand: নিউজিল্যান্ডে ভূমিকম্পের আঘাত, ঘূর্ণিঝড়ের পরে

শনিবার মধ্যরাত থেকে শুরু হয়ে বিয়ের প্রথম দিন উদ্‌যাপনের প্রস্তুতি। রাতে কেক কাটা দিয়ে শুরু। দিনে পরীমনিকে নিয়ে ঘুরতে যান রাজ। অভিনেত্রীর স্বামীর কথায়, ‘রাতে কেক কাটার সময় পরী আমাকে আই লাভ ইউ বলেছে, এটাই আমার সেরা উপহার।’ তিনি জানান, পরীমনি তাকে খুব ভালবাসেন, পরীর ভালোবাসা নিয়ে আরও বহু বছর এ ভাবে কাটিয়ে দিতে চান।

আরও পড়ুন -  পরীমনির দিনগুলো খুব মনে পড়ে, সেই গ্রামের কথা

রাগ, ঝগড়া, মনোমালিন্য, ফের বেঁধে থাকা— এই ভাবেই চলেছে রাজ-পরীর লাল-নীল সংসার। রয়েছে ছেলে রাজ্য। বছরের শুরুতেই প্রায় ভাঙতে বসেছিল যে সম্পর্ক, ছেলে রাজ্যের কারণেই ফের জোড়া লেগেছে বলেই জানিয়েছিলেন,বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পরীমনি।

আরও পড়ুন -  Yash Dasgupta: যশের বাড়ি ছাড়লেন বান্ধবী, যশের জীবনে শুধুই নুসরত !

ফাইল ছবি

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img