31 C
Kolkata
Saturday, April 20, 2024

Yuzvendra Chahal: ‘সাংবাদিক চাহালের ভবিষ্যৎ উজ্জ্বল’, জানালেন রোহিত, ক্রিকেটারদের খাবারের মেনু দেখালেন চাহাল

রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অন্যতম সেরা স্পিনার যুজবেন্দ্র চাহাল এমন একটি কাজ করেছেন

Must Read

 চলমানরত ওডিআই সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া।

আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে অংশ নিতে ইতিমধ্যে ভারতীয় দল রায়পুরের স্টেডিয়ামে পৌঁছেছে। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা স্পিনার যুজবেন্দ্র চাহাল এমন একটি কাজ করেছেন যা রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এদিন ভারতীয় দলের ড্রেসিংরুমের ভেতরের সাজসজ্জা তুলে ধরেছেন এক নিউজ চ্যানেলের মাধ্যমে। ড্রেসিংরুমের ভেতরের সাজসজ্জা ও একাধিক সুযোগ সুবিধা দেখে রীতিমতো অবাক হয়েছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা।

আরও পড়ুন -  মউ-এ আর্মি ওয়ার কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপন

 যুজবেন্দ্র চাহাল ভিডিও করতে করতে বলেন, “আজ ‘চাহাল টিভি’-তে দয়া করে কোনো খেলোয়াড় আসবেন না। আজ আমরা আপনাদের ড্রেসিংরুমের সমীক্ষা করব।” চাহালের ভিডিও-তে দেখা গেছে খুব ভালো বসার ব্যবস্থা আছে ড্রেসিংরুমে। সেখানে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে বসেছেন বিরাট কোহলি ও দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

 যুজবেন্দ্র চাহাল ড্রেসিংরুমের ভেতরে ভারতীয় ক্রিকেটাদের জন্য তৈরি ম্যাসাজ টেবিলটিও দেখিয়েছিলেন এবং বলেছিলেন যে খেলোয়াড়দের যখন ম্যাসাজের প্রয়োজন হয় তখন তাদের এখানে ম্যাসাজ করা হয়।

আরও পড়ুন -  IND Vs NZ: ক্ষিপ্ত ভারতের বোলিং কোচ, দ্বিতীয় T20 ম্যাচে খারাপ পিচ নিয়ে, জবাবদিহি করতে হবে কিউরেটরকেই

তিনি ভারতীয় ক্রিকেটারদের জন্য বরাদ্দ খাবার দেখাতে ব্যাস্ত হয়ে পড়েন। ভিডিওতে দেখা গেছে ভারতীয় খেলোয়াড়রা কী ধরনের খাবার পান বিসিসিআইয়ের তরফ থেকে। নাম না জানা খাবারের একাধিক মেনু দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ নেট দর্শকদের।

আরও পড়ুন -  Shubman Gill: গোপনে সময় কাটাচ্ছেন শুভমান গিল, সারা আলি খানের সাথে, সোশ্যাল মিডিয়ায় ছবি ফাঁস বিমানবন্দরের

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img