29 C
Kolkata
Friday, March 29, 2024

Bharat Joro Yatra: হাঁটতে হাঁটতেই কংগ্রেস সাংসদের মৃত্যু, ভারত জোড়ো যাত্রায়

Must Read

কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির ভারত জোড়ো যাত্রার মাঝেই মৃত্যু হল। শনিবার পাঞ্জাবের লুধিয়ানায় ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়েছিলেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চলতি সপ্তাহেই পাঞ্জাবে প্রবেশ করেছে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন ভারত জোড়ো যাত্রা। শনিবার সকালে পঞ্জাবের ফিলৌর দিয়ে যাচ্ছিল ভারত জোড়ো যাত্রা।

আরও পড়ুন -  Pakistan: টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ছন্দে পাকিস্তান

সেখানে উপস্থিত ছিলেন পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরি। হঠাৎই তিনি অসুস্থবোধ করেন, তার হৃৎস্পন্দন বেড়ে যায়। সঙ্গে সঙ্গেই অ্যাম্বুলেন্সে করে তাকে ফাগওয়ারার ভির্ক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, ওই সাংসদ অসুস্থ হওয়ার পরই সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পদযাত্রার মাঝখান দিয়েই এগিয়ে যায় সেই অ্যাম্বুলেন্স। পথেই ওই সাংসদের মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকদের।

আরও পড়ুন -  IND Vs NZ: হার্দিকের সিদ্ধান্তে ক্ষিপ্ত ভক্তরা, পান্ডিয়া বিপদে পড়লেন, এই খেলোয়াড়কে সুযোগ না দিয়ে

সাংসদের মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে ছুটে যান রাহুল গান্ধী। আজকের জন্য ভারত জোড়ো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেন।

সন্তোখ সিংয়ের মৃত্যুর খবর পেয়ে টুইটে শোক প্রকাশ করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তিনি পাঞ্জাবীতে লেখেন, পাঞ্জাবের জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরির মৃত্যুর খবর পেয়ে অত্যন্ত দুঃখিত। তার আত্মার শান্তি কামনা করি।

আরও পড়ুন -  Protesting Students: স্কুলের ছাত্র সংখ্যা 900-র বেশি, শিক্ষক মাত্র 8, অবরোধ করে বিক্ষোভ ছাত্র-ছাত্রীদের!

উল্লেখ্য, দেশজুড়ে জনসংযোগ কর্মসূচি হিসাবে ভারত জোড়ো যাত্রার সূচনা করে কংগ্রেস। এই পদযাত্রার নেতৃত্ব দিচ্ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img