Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

Published By: Khabar India Online | Published On:

 ইকো পার্কে অরিজিৎ সিংয়ের কনসার্ট বাতিল নিয়ে গতকাল থেকে সরগরম গোটা রাজ্য রাজনীতি।

রাজনৈতিক বিশেষজ্ঞরা এই কনসার্ট বাতিলের পিছনে রাজনীতির ‘গেরুয়া’ রং দেখতে পেয়েছেন। এবার ইকো পার্কে অরিজিত সিং এর কনসার্টের পারমিশন কেন বাতিল করা হল তা ব্যাখ্যা করেছেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। এই কনসার্ট বাতিলের পিছনে রয়েছে কি রাজনীতির রং? কি বললেন ববি হাকিম?

আরও পড়ুন -  ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে আধ ঘণ্টা বৈঠক করলেন রাজিব, তৃণমূলে ফিরছেন বিজেপি নেতা ?

ইকো পার্কে অরিজিৎ সিং এর কনসার্ট বাতিলের বিতর্ক প্রসঙ্গে সরাসরি ববি হাকিম জানিয়েছেন, “আমাদের এই সময় জি ২০ সম্মেলন চলছে। জি ২০এর প্রতিনিধিরা আসছেন। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টার তার বিপরীতেই রয়েছে। ওখানে কোনও আয়োজন করা যাচ্ছে না। ইকো পার্ক দেখার জন্য প্রচুর মানুষ আসেন। এই সময় আইন শৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলা করার সমস্যা রয়েছে। সেই জন্য বড় অনুষ্ঠানের আয়োজন করতে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন -  Mayor Of Kolkata: কলকাতার মেয়র হিসেবে শপথ নিলেন ফিরহাদ হাকিম

সলমন খানের প্রোগ্রাম ছিল। অরিজিৎ সিংয়েরও প্রোগ্রাম ছিল। পুলিশ পারমিশন বা হিডকোর তরফেও কিছু আসেন। কীভাবে অনুমতি পেলেন জানি না। তবে কোনও পারমিশন দেওয়া হয়নি। সেইসাথে তিনি এও জানিয়েছেন যে, কনসার্টের টিকিট বিক্রি হয়ে যাওয়া উদ্যোক্তাদের চরম গাফিলতির পরিচয়। অরিজিৎ সিং অন্য কোথাও কনসার্ট করতে পারেন এবং সেই জন্য পারমিশন দেওয়া হবে।

আরও পড়ুন -  ঐশ্বরিয়া রায় বচ্চন বেদনা প্রকাশ করলেন, বন্ধ ঘরে আমার ওপর চড়েন বিবেক ওবেরয়

এই প্রসঙ্গে অন্য সুর ধরেছেন বিরোধীপক্ষ গেরুয়া শিবির। বিজেপির প্রথম সারির নেতৃত্বদের দাবি যে ফিল্ম ফেস্টিভ্যালের অনুষ্ঠানে অরিজিৎ সিং মুখ্যমন্ত্রীর সামনে ‘রং দে তু মহে গেরুয়া’ গানটি গেয়েছিলেন। সেই গেরুয়া শব্দের ব্যবহারেই হয়তো চটেছেন মুখ্যমন্ত্রী। আর তার জেরেই জনপ্রিয় শিল্পীকে কলকাতায় পারফর্ম করতে দেওয়া হচ্ছে না। এখন অরিজিৎ সিং এর কনসার্ট প্রসঙ্গ নিয়ে সম্মুখ সমরে তৃণমূল ও বিজেপি।