33 C
Kolkata
Friday, March 29, 2024

Nails: পরিবর্তন করুন নখের রঙ, ট্রেন্ডের সাথে

Must Read

আমরা সবাই পছন্দ করি। কাপড় থেকে শুরু করে পায়ের জুতো, ট্রেন্ড মেনে পরি। শীতের সময় এই ট্রেন্ডের  চোখে পড়ার মতো। শীত মানেই বিয়ের মৌসুম, বড়দিন, নতুন বছর, ভ্যালেন্টাইন এবং বসন্ত আরো কত উৎসব। সবাই নিজেকে সাজাতে পছন্দ করে।

মহিলারা, এই সময় সাজ সচেতন থাকেন। কাপড়ের সাথে মিলিয়ে শুধু জুতো আর ব্যাগ নয়, নখের রঙও তাদের ম্যাচিং থাকে। নখ নকশার যুগে পাঁচমেশালি রং দিয়ে নখের সাজ জনপ্রিয় হলেও এক রঙে নখ রাঙানোতে জুড়ি নেই।

আরও পড়ুন -  ২২ জন নিহত, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায়

হলুদ

অনেকেই নখ নিয়ে নানা কারুকাজ করে থাকেন। ‘নেলআর্ট’, ‘নেল এক্সটেনশন’। কালো কোনো শাড়ি বা পোশাক পরলে তার সঙ্গে মানিয়ে নখে লাগাতে পারেন হলুদ রঙের নেলপলিশ। হলুদ রং নানা ধরনের হয়। পছন্দ অনুযায়ী পরতে পারেন।

ফিকে গোলাপি

পোশাক কিংবা নেলপলিশ। গোলাপির ছোঁয়া থাকলে আরও সুন্দর লাগে। হালকা রং পছন্দ করেন যাঁরা, গোলাপি রঙের নেলপালিশ, তাঁদের প্রথম পছন্দ। সব পোশাকের সঙ্গেই এই নেলপালিশ খুব ভালো লাগে।

আরও পড়ুন -  ৫৬৮৩০ টাকা সুদ পাবেন এই স্কিমে পোস্ট অফিসের, সম্প্রতি সুদ বাড়িয়েছে সরকার

ধূসর

 নখ ধূসর হলে ক্ষতি নেই। খুব রংচঙে কিছু পরতে না চাইলে বেছে নিতে পারেন। পোশাক কালো কিংবা নীল, শাড়ি হোক বা লং স্কার্ট, যে কোনও ধরনের পোশাকের সঙ্গে ধূসর নেলপালিশের রং মানাবে।

সাদা

খুব স্নিগ্ধ একটি রং। চোখের আরাম দেয়। উৎসবের সব রং মিশে আছে সাদায়। চাইলে নখেও রাখতে পারেন সেই স্নিগ্ধতার ছোঁয়া। দু’হাতের নখ জুড়ে সাদা রঙের বাহার মনে আসবে গাঢ় প্রশান্তি।

আরও পড়ুন -  Nails: হট অয়েল ম্যানিকিওর করে, নখ ভালো রাখুন

সবুজ

সবুজের মতো সতেজ রং খুব কম রয়েছে। প্রকৃতির রং হাতের নাগালে পেতে চাইলে নখে লাগাতে পারেন  সবুজ। ঝলমলে, অন্য দিকে খুব স্নিগ্ধ এই রং। যেকোনও উৎসবে অন্যের নজর কাড়তে বেছে নিতে পারেন সবুজ রঙা নেলপালিশ। এই রং গুলো ব্যবহার করে দেখুন।

প্রতীকী ছবি

Latest News

Gold Price Today: গরমকালে সোনার দাম বেড়েছে না কমেছে, কি বলছে কলকাতার বাজারদর?

Gold Price Today: গরমকালে সোনার দাম বেড়েছে না কমেছে, কি বলছে কলকাতার বাজারদর? আজকে সোনার দাম বেড়েছে না কমেছে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img