32 C
Kolkata
Friday, April 26, 2024

ক্যামেরার সামনে দাঁড়ালেন বৃষ্টি

Must Read

 এক সময়ের বেশ ব্যস্ত মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় ও উপস্থাপনা প্রধান ছিল। অনেক দিন ধরেই আলোচনায় নেই তিনি, কোন কাজ নেই। প্রায় দেড় বছরেরও বেশি সময় পর সম্প্রতি ক্যামেরার সামনে দাঁড়ালেন সুন্দরী।

একটি নাটকের শুটিং শেষ করেছেন। নাম ‘খেলোয়াড়’। পরিচালনা করেছেন তারেক। জানা গেছে, শিগগিরই একতি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি প্রচারিত হবে।

আরও পড়ুন -  Nora Fatehi: বৃষ্টিতে নাজেহাল নোরা ফাতেহি, শাড়ি ধরলেন এক ব্যক্তি, ভিডিও দেখুন

বৃষ্টি ইসলাম বলেন, মাঝখানে একটু ব্যক্তিগত সমস্যার কারণে কাজ থেকে দূরে ছিলাম। অনেক কাজের প্রস্তাব আসলেও তা ফিরিয়ে দিয়েছি। আবার কাজ করছি। ফটোশুট নিয়ে তো সবসময় ব্যস্ত থাকা হয়। কিন্তু ফিকশনে কাজ করা হয়নি। অনেকদিন পর কাজ করলাম। আরও কিছু স্ক্রিপ্ট এসেছে হাতে। চলতি সপ্তাহেই আরও একটি কাজে অংশ নেওয়ার কথা হতে পারে।
আরও বলেন, আমি অনেক ভাগ্যবতী যে, পর্দায় না থাকলেও দর্শকরা আমাকে মিস করেন। আমি যখন সোশ্যাল মিডিয়ায় কোন ছবি পোস্ট করি সেখানে মন্তব্যের ঘরে অনেকেই জানতে চান, আমি কাজ করি না কেন! এটা সত্যি অন্যরকম ভালো লাগার। কাজ না করলে দর্শকরা শিল্পীকে ভুলে যায়, কিন্তু আমাকে সবাই মনে রেখেছেন, এটাই অনেক বড় পাওয়া। এখন ওটিটিতে ভালো কাজ হচ্ছে। এই প্লাটফর্মে কাজ করতে চাই। সব প্লাটফর্মেই কাজ করবো, ভালো গল্পের কাজগুলোর সঙ্গে যুক্ত থাকতে চাই।

আরও পড়ুন -  ‘অর্ধনগ্ন’ অবস্থায় সৈকতে ভিডিও করার সময় পুলিশের হাতে আটক মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img