33 C
Kolkata
Tuesday, April 23, 2024

Manshi Chillar: মানষি প্রেম করছেন? কার সাথে

Must Read

 ‘পৃথ্বিরাজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানষি চিল্লারের। মানষির বিপরীতে অভিনয় করেন অক্ষয় কুমার। সিনেমাটি বড় পরিসরে নির্মিত হলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।  সিনেমা ব্যর্থ হলেও থেমে নেই সুন্দরী। নিয়মিত কাজ করছেন তিনি। চুটিয়ে প্রেমও করছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  নির্বাচনের আগে ফের ভাঙ্গন মালদায়

জানা গেছে, নিখিল কামাত নামের একজন ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন মানষি। দিন দিন আরও গাঢ় হচ্ছে  সম্পর্ক। তারা বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতেও চলে যান। মানষির পরিবার ও বন্ধু-বান্ধবরাও এই সম্পর্কের বিষয়টি জানেন। বিষয়টি গোপন রাখতে চান তিনি।

 একটি সংবাদ মাধ্যম ব্যবসায়ী নিখিলের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে কথা বলতে মানষির টিমের সঙ্গে যোগাযোগ করলে কোনো সাড়া মেলেনি। অন্যদিকে নিখিলের টিমের সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

আরও পড়ুন -  Hurricane Julia: হারিকেন জুলিয়ার আঘাতে নিহত অন্তত ২৮, মধ্য আমেরিকায়

উল্লেখ্য, বিশ্বসুন্দরী মানষি অবিবাহিত হলেও তার প্রেমিক নিখিল আগে একটি বিয়ে করেছিলেন। আমান্দা পুরাভাস্করা নামে এক নারীর সঙ্গে ২০১৯ সালের ১৮ই এপ্রিল ইতালিতে বিয়ে হয় তার। কিন্তু বিয়ের এক বছরের মাথায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়। মানষির পরবর্তী সিনেমা ‘তেহরান’। পরিচালনা করছেন অরুণ গোপালন। সিনেমাটিতে মানষির সহশিল্পী জন আব্রাহাম। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি।

আরও পড়ুন -  TV Channel Cost: টিভিতে এই সব চ্যানেলগুলি দেখলে দিতে হবে বেশি টাকা, মাথায় হাত বিনোদন ভক্তদের

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img