40 C
Kolkata
Thursday, April 25, 2024

Germany: বড় ধাক্কা জার্মান শিবিরে, প্রথম একাদশের গুরুত্বপূর্ণ ফুটবলার

Must Read

 ইনজুরির ধাক্কা জার্মান শিবিরে কাতার বিশ্বকাপে মাঠে নামার আগেই। বুধবার ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হবে জার্মানি-জাপান। জাপানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে জার্মানি পাবে না লেরয় সানেকে। মঙ্গলবার অনুশীলন করার সময় হাঁটুতে চোট পেয়েছেন।

জার্মানির প্রথম একাদশের গুরুত্বপূর্ণ ফুটবলার সানে। বায়ার্ন মিউনিখের উইঙ্গার দলের আক্রমণ তৈরির ক্ষেত্রে বিশেষ ভূমিকা নেন। স্ট্রাইকারদের জন্য গোল করার সুযোগ তৈরি করেন। পাশাপাশি নিজেও গোল করেন তিনি।

আরও পড়ুন -  Madonna: ইনস্টাগ্রাম ব্লক করলো, পপ তারকা ম্যাডোনাকে !

 দেশের হয়ে ৪৮টি ম্যাচ খেলে ১১টি গোল করেছেন তিনি। বর্তমানে বায়ার্নে খেললেও এর আগে সালকে এবং ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন।

 জাপানের বিরুদ্ধে তো বটেই ২৭ নভেম্বর স্পেনের বিরুদ্ধেও সানে অনিশ্চিত বলে মনে করা হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, সানের আঘাত তেমন গুরুতর নয়। চার-পাঁচ দিন পর মাঠে নামতে পারবেন।

আরও পড়ুন -  ৩২০ কোটি টাকার মোট ২৮টি খাদ্য প্রক্রিয়াকরণ প্রকল্পের অনুমোদন

পরিকল্পনা বদল করতে হবে জার্মান কোচ হানসি ফ্লিক। প্রথম ম্যাচে তুলনায় কম শক্তিশালী জাপানের বিরুদ্ধে রণকৌশল ঠিক করতে হবে তাকে। ২৭ নভেম্বরের আগে সানে চোট সারিয়ে সুস্থ হতে না পারলে সমস্যা হতে পারে। ফাইল ছবি।

আরও পড়ুন -  বিশিষ্ট সমাজসেবী ডাক্তার বিবেকানন্দ দাগস এর স্মৃতির উদ্দেশ্যে কালী পূজা উপলক্ষে দুঃস্থদের কম্বল দান ও রক্তদান শিবিরে

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img