33 C
Kolkata
Friday, April 19, 2024

এক শিশুর উপর পরে গেলেন আন্টি নাচের মাঝে, চমকে উঠল নেটিজেনরা, ভিডিও দেখে

Must Read

 আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়েছে। গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

আরও পড়ুন -  Viral: এক কৃষক নেতা সপাটে চড় মারলেন বিজেপি বিধায়ককে, ভাইরাল ভিডিও

কোনো কোনো ভিডিওতে থাকে নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। কিছু কিছু ভিডিও এতটাই হাস্যকর হয় যে ভিডিওটি দেখে আপনার হাসি নাও থামতে পারে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে হু হু করে ভাইরাল হচ্ছে এমনই একটি ভাইরাল ভিডিও যা নিয়ে ব্যাপক চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। কি এমন আছে ওই ভিডিওতে? পড়ুন।

আরও পড়ুন -  Manipur: নিহত বেড়ে ৫৪, মণিপুর জাতিগত সংঘাতে অস্থির

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি অনুষ্ঠানে অনেক আন্টি মঞ্চে নাচছেন। তখন একটি শিশুও মঞ্চে পৌঁছে নাচতে শুরু করে। পরের মুহুর্তে একজন আন্টি তার উপর পড়ে এবং বিশৃঙ্খলা শুরু হয়। ওই ভারী আন্টি ছোট্ট বাচ্চাটির উপর পড়ে যাওয়াতে সে যে বেশ চোট পেয়েছে। আন্টির নাচের মাঝে বাচ্চার উপর পড়ে যাওয়া দেখে হাসি থামাতে পারছে না নেট নাগরিকরা। ভিডিওটি planet_visit নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by @planet_visit

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img